খবরগানবিনোদনভিডিও

হাত পাতার দিন শেষ! যোগ্য সন্মান পেতে নিজেই ইউটিউব চ্যানেল খুললেন ‘কাঁচা বাদাম’ গায়ক ভুবনবাবু

রাতারাতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে ভাগ্য বদলে বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর (Bhuban Badyakar) এখন সেলিব্রিটি। ‘কাঁচা বাদাম’ (Kacha Badam) গান ব্যাপক ভাইরাল হতেই বিগত বেশ কয়েকদিন ধরেই  চুটিয়ে স্টারডম উপভোগ করছেন তিনি। তবে এখনও পর্যন্ত এর ওর চ্যানেলে গান গাইতে হচ্ছিলো, রেস্তোরায় অনুষ্ঠানে গান গাইতে হচ্ছিলো। তবে এবার বড়সড় সিদ্ধান্ত নিলেন কাঁচা বাদাম কাকু।

বর্তমানে নিজের গানের জেরে একপ্রকার সেলিব্রিটি হয়ে গিয়েছে ভুবন বাবু। নিজেও সেই কথা একবার বলে ফেলেছিলেন সাক্ষাৎকারে। বড় বড় ইউটিউবার থেকে কন্টেন্ট ক্রিয়েটারদের সাথে রোজ ওঠা বসা চলছে তাঁর। অনেকের চ্যানেলের সাথে কাজ করেছেন। শুরুতে তাঁর গান রিমেক করে বাকিরা টাকা পেলেও তিনি কিছুই উপার্জন করেননি। তবে পরে সেটা বদলেছে, অনেকেই নিজেকে মত করে অর্থ সাহায্য করেছেন।

এমনকি নিজের কাঁচা বাদাম গানের স্বত্ব গোধূলি বেলা মিউজিক স্টুডিওর কাছে বিক্রি করে দিয়েছেন তিনি। গানের স্বত্ব বিক্রি করে ৩ লক্ষ টাকা পেয়েছিলেন ভুবনবাবু। সেই টাকা দিয়ে একটা সেকেন্ড হ্যান্ড গাড়িও কিনেছেন বাদাম কাকু। কিন্তু সেই গাড়ি চালানো শিখতে গিয়ে অ্যাক্সিডেন্ট করে প্রাণে বেঁচে যান তিনি। আর অ্যাক্সিডেন্ট নিয়েও গান বেঁধে ফেলেছেন তিনি। সেই গানও বেশ জনপ্রিয়তা পেয়েছে।

এককথায় ভুবনবাবুর জনপ্রিয়ত দিনে দিনে বেড়েই চলেছে। কিন্তু এতো জনপ্রিয়তা বাড়লেও তাঁর নিজের কোনো ইউটিউব চ্যানেল নেই। এবার সেই সমস্যা দূর করে দিল এক ইউটিউবার। সম্প্রতি কাঁচা বাদাম গায়ক ভুবন বাদ্যকরের বাড়িতে উপস্থিত হয়েছিল ‘মনোজ দে ভ্লগস’ এর গোটা টিম।

Manoj Dey vlogs gave Bhuban Badyakar 25000 Cheque

বাদামকাকুর সাথে বেশ কিছুক্ষন সময় কাটিয়ে ভুবনবাবুর গান শুনে তার জন্য একটি সোশ্যাল মিডিয়া চ্যানেল খুলে দিয়েছেন তিনি। যেখানে ভুবনবাবু নিজেই কনটেন্ট শেয়ার করতে পারবেন। ভুবনবাবুর নামে ইউটিউব চ্যানেল খুলে দিয়ে তিনি জানিয়েছেন, সেখানে নিজস্ব গান শেয়ার করা যা ভিউ হবে সেই টাকাটা তিনি সোজা নিজের কাছে পেয়ে যাবেন। শুধু তাই নয় ২৫০০০ টাকার আর্থিক সাহায্য করেছেন।

প্রসঙ্গত, এর কিছুদিন আগেই আরও একটি ভালো খবর মিলেছে। ‘কাঁচা বাদাম’ আইপিআরএস সদস্যপদও দেওয়া হয়েছে ভুবনবাবুকে। যার দরুন লাইফটাইম রয়্যালটি পাবেন তিনি। তাই যেকনো গানে অনুষ্ঠানে তাঁর গান ব্যবহার হলে তিনি  তাঁর প্রাপ্য টাকার ভাগ পেয়ে যাবেন।

Related Articles

Back to top button