বিনোদনভাইরালভিডিওসিনেমা

বলিউড নায়িকাদের দশ গোল দেবে ‘কভি খুশি কভি গম’এর ছোট্ট পু, সৌন্দর্যে ফেল করিনাও! রইল এখনকার ছবি

আজ থেকে ২ দশক আগের কথা। ২০০১ সালে মুক্তি পেয়েছিল করণ জোহর (Karan Johar) পরিচালিত একাধিক সুপারস্টারের সম্মিলিত বিগ বাজেটের ছবি ‘কভি খুশি কভি গম’ (Kabhi Khushi Kabhi Gam)। ব্লকবাস্টার এই ছবিতে করণ জোহরের হাত ধরেই ভারতীয় সিনেমার ইতিহাসে প্রথমবার এক ফ্রেমে ধরা পড়েছিলেন অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, শাহরুখ খান, কাজল, করিনা কাপুর এবং হৃত্বিক রোশন-এর মতো তিন প্রজন্মের তাবড় বলিউড (Bollywood) তারকারা।

পরিচালক হিসাবে কেথ্রিজি ছিল করণ জোহরের কেরিয়ারের অন্যতম মাইলফলক সিনেমা। এই সিনেমার হাত ধরেই সেই বছর প্রথম বড়পর্দায় ডেবিউ হয়েছিল ছোট্ট মিষ্টি করিনা কপুরের। হ্যাঁ, ঠিকই পড়ছেন। এই সিনেমায় করিনা কপুরের ছোটবেলার চরিত্রে অভিনয় করা ছোট্ট ‘পু’ (Little Pu) -কে মনে আছে নিশ্চয়ই। সে সময় এই চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিলেন শিশু শিল্পী মালবিকা রাজ (Malavika Raj)।

তবে এখন তিনি কিন্তু আর আগের সেই ছোট্ট পুরস্কার নেই। সময়ের সাথে এখন তিনি সুন্দরী বলিউড অভিনেত্রী। দেখতে অনেকটা করিনা কাপুরেরই মতো।প্রসঙ্গত গতকাল ছিল বলিউডের রোম্যান্স কিং শাহরুখ খানের জন্মদিন। এই বিশেষ দিনে তাকে শুভেচ্ছা জানিয়েছিলেন তাঁর অনস্ক্রিন ছোট্ট পু। কাভি খুশি কাভি গম সিনেমায় নিজের একটি প্রিয় দৃশ্য শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছিলেন ‘শুভ জন্মদিন ইন্ডাস্ট্রির সবচেয়ে চার্মিং জেন্টলম্যান’।


উল্লেখ্য মালবিকার জন্ম ১৯৯৩ সালের ১৮ সেপ্টেম্বর। সেই হিসাবে এখন অভিনেত্রীর বর্তমান বয়স ২৯ বছর। প্রসঙ্গত কাভি খুশি কাভি গম করার পর বেশ কিছুদিন অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন মালবিকা। কারণ তখন তিনি শুধুমাত্র মন দিয়ে পড়াশোনা করতে চেয়েছিলেন। পড়াশোনা শেষ করে পরবর্তীতে আবার অভিনয় জগতে ফিরে এসেছেন তিনি। এখন মালবিকা মডেলিং করার পাশাপাশি বেশকিছু জনপ্রিয় বিজ্ঞাপনের পরিচিত মুখ। ২০১০-এ মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন মালবিকা। সেবছর জয়ীর মুকুট মাথায় ওঠেনি ঠিকই। পরবর্তীতে ২০১৫-য় ‘সিওল’-এ মিস এশিয়া খেতাব জিতেছিলেন মালবিকা।

কভি খুশি কভি গম’-এর পর ২০১৭ সালে তেলুগু ছবি ‘জয়দেব’-এ অভিনয়ের মাধ্যমে রূপোলি পর্দায় কামব্যাক করেন মালবিকা। এছাড়া ড্যানি ডেনজংপার ছেলে রিনজিং ডেনজংপার সঙ্গে ‘স্কোয়্যাড’ নামে একটি অ্যাকশন মুভিতে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। এছাড়াও বলিউড অভিনেতা ইমরান হাসমির সাথে ‘ক্যাপ্টেন নবাব’ ছবিতে অভিনয় করেছেন পর্দার ছোট্ট ‘পু’।

অনেকেই হয়তো জানেন না মালবিকার পরিবার অভিনয়ের সাথে যুক্ত। তার বাবা হলেন বলিউডের নাম করা পরিচালক ববি রাজ এবং মা প্রযোজক রীনা রাজ। এছাড়া তিনি অভিনেতা জগদীশ রাজের নাতনি এবং বলিউড অভিনেত্রী অনিতা রাজের ভাইজি।এখানেই শেষ নয়  মালবিকা প্রযোজক এবং কস্টিউম ডিজাইনার সোনাক্ষী রাজের বোনও।

Related Articles

Back to top button