খবরগানবিনোদন

মদ ও মেয়ের নেশায় মত্ত নোবেল! স্ত্রীর থেকে ডিভোর্স নোটিশ পেতেই শুরু নতুন পাত্রীর খোঁজ

নোবেল ম্যান (Noble Man) নামটা সারাগামাপা রিয়্যালিটি শোয়ের দৌলতে অনেকের কাছেই পরিচিত। বাংলাদেশী গায়ক মইনুল আহসান নোবেল সারেগামাপাতে প্রতিযোগী হিসাবে অংশ নিয়ে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছিল একসময়। সম্প্রতি গায়কের দাম্পত্য জীবনে বিচ্ছেদের মেঘ জমেছে। স্ত্রী সালসাবিলের থেকে ডিভোর্সের (divorce) নোটিশ পেয়েছেন নোবেল। তবে ডিভোর্স নোটিশ পেয়েই যেন আর তর সইছে না নোবেলের।

স্ত্রী সালসাবিলের মতে, নোবেল মাদকাসক্ত আর মানসিক অসুস্থতার শিকার। স্ত্রীর ওপর অত্যাচার থেকে শুরু করে একাধিক নারীসঙ্গ করে বেড়ায় সে। এমন একাধিক অভিযোগের প্রমাণ সহ ডিভোর্সের জন্য আবেদন করেছেন সালসাবিল। তবে ডিভোর্সের নোটিশ পেয়ে দুঃখী হবার বদলে মনে হচ্ছে খুশিই হয়েছে নোবেল! নতুন পাত্রীর খোঁজ শুরু করেছেন বাংলাদেশী গায়ক।

সম্প্রতি নিজের ফেসবুকে একটি পোস্ট করেছেন নোবেল। যে পোস্ট দেখে রীতিমত হৈচৈ পড়ে গিয়েছে নেটপাড়ায়। নোবেল লিখেছেন, ‘পাত্রী চাই’। যেখানে স্ত্রীর সাথে বিবাহ বিচ্ছেদের মামলা চলছে, এখনো ডিভোর্স হয়নি সেখানে এতই তাড়া যে পাত্রীর খোঁজ শুরু করে দিয়েছেন নোবেল! পোস্ট দেখেই রীতিমত ট্রোল আর কটাক্ষে ভরে গিয়েছে কমেন্ট বক্স।

এমনিতেই নোবেলকে নিয়ে একাধিকবার সোশ্যাল মিডিয়াতে বিতর্কের সৃষ্টি হয়েছে। তাছাড়া নোবেলের স্ত্রী নিজেই তার বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছেন ডিভোর্স মামলায়। যেমনটা জানা যায় গত ১১ই সেপ্টেম্বর মামলা করা হয়েছে। যদিও নোবেলের মতে তার স্ত্রীর সমস্ত অভিযোগ মিথ্যে। টাকার জন্য নোবেলকে নাকি মেরে ফেলতে চেয়েছিলো সালসাবিল। হুমকি দিয়েছিল গানের কেরিয়ার শেষ করে দেবার।

এমনকি সালসাবিলের থেকে ভালো পাত্রীকে বিয়ে করে দেখবেন এমন চ্যালেঞ্জ করেন নোবেল। এরপরেই এমন ‘পাত্রী চাই’ পোস্ট দেখে রীতিমত ট্রোলিংয়ের শিকার হয়েছেন গায়ক। প্রসঙ্গত, এর আগে ফেসবুকে বাবা হতে চলার দাবি করেছিলেন নোবেল। যদিও তাঁর স্ত্রীর দাবি ছিল তিনি অন্তঃসত্ত্বা নন। তখন নোবেল দাবি করে বসেন অন্তঃসত্ত্বা হয়েছিল কিন্তু আগে ভাগে খবর শেয়ার করে গর্ভপাতের হুমকি দিচ্ছে সালসাবিল।

Related Articles

Back to top button