বিনোদনভাইরালভিডিও

রচনা ব্যানার্জীর দায়িত্ব শেষ Didi No 1-এ হাজির জুনিয়র রচনা, মিষ্টি কথায় মুগ্ধ দর্শক

সিরিয়াল ছাড়াও এই মুহূর্তে বাংলার মানুষের অত্যন্ত পছন্দের অনুষ্ঠান হল বিভিন্ন  নন ফিকশন গেম শো। জি বাংলার জনপ্রিয় এমনই একটি গেম শো হল দিদি নাম্বার ওয়ান (Didi Number One)। দিনের পর দিন অভিনেত্রী রচনা বন্দোপাধ্যায়ের অনবদ্য সঞ্চালনা এই অনুষ্ঠানকে  পৌঁছে দিয়েছে জনপ্রিয়তার শিখরে। তাই দর্শকদের মনে দিদি নাম্বার ওয়ান মানে প্রথমেই ভেসে ওঠে শুধু তারই মুখ।

জনপ্রিয় এই গেম শোতে অংশগ্রহণ করেন সেলিব্রেটি থেকে সাধারণ মানুষ সকলে। জীবনে চরম কঠিনতম পরিস্থিতিতেও হার না মেনে লড়াই চালিয়ে যাওয়া এবং জীবনে ঘুরে দাঁড়ানোর গল্প বলতে হাজির হন নানান বয়সের,নানান পেশার দিদিরা। যা শুনে অনুপ্রাণিত হয়ে থাকেন আরও হাজার হাজার মানুষ। এই শোতে এসেও একথা একবাক্যে স্বিকার করে নিয়েছেন অনান্য একাধিক প্রতিযোগিরাও।

দিদি নাম্বার ওয়ানের এই অনুষ্ঠানের মাধ্যমেই অসংখ্য মানুষের সুখ, দুঃখ,পাওয়া, না পাওয়া জীবনের এমনই নানান ওঠাপড়ার গল্প তুলে ধরে জীবনে আরও এগিয়ে যাওয়ার দৃঢ় মনোবলকে কুর্নিশ জানায় জি বাংলা। হাসি, মজা আর প্রচুর উপহারের ডালি নিয়ে প্রতিদিন বিকেলে রচনা বন্দোপাধ্যায়ের সঞ্চালনায় বাংলার দিদিদের নিয়ে বসে জমজমাট আসর।

সেখানেই মাঝেমধ্যেই এসে আসর জমায় একঝাঁক কচিকাঁচা। খুব তাড়াতাড়ি দিদি নম্বর ওয়ানের মঞ্চে আবারও ভিড় জমাতে চলেছেন বাংলার এমনই বেশ কয়েকজন খুদে দিদিরা। তাদের মধ্যেই অন্যতম একজন হলেন অনুষ্কা চ্যাটার্জী। যার সে দিদি নাম্বার ওয়ানের মঞ্চে হাজির হতে চলেছে জুনিয়র রচনার সাজে। চ্যানেল কর্তৃপক্ষের তরফে ইতিমধ্যেই শেয়ার করা হয়েছে এই পর্বের একটি প্রমো ভিডিও।

ভিডিওতে এই জুনিয়র রচনাকে দেখে দর্শকরা তো বটেই তাজ্জব বনে গিয়েছেন খোদ রচনা বন্দোপাধ্যায়ও। স্বয়ং রচনার সামনে দাঁড়িয়েই নার্সারিতে পড়া এই বাচ্চাকে হুবহু নকল করতে দেখা গিয়েছে অভিনেত্রীর সঞ্চালনা। সবটা শোনার পর হাততালি দিয়ে এই খুদে অনুষ্কার দারুন প্রশংসা করেছেন রচনা। সোশ্যাল মিডিয়াতেও ভিডিওর কমেন্ট সেক্শনে উপচে পড়েছে নেটিজেনদের প্রশংসা।

 

Related Articles

Back to top button