বিনোদনসিনেমা

গোটা ভারতে রয়েছে মাত্র একটাই! জুনিয়র NTR এর নতুন ল্যাম্বোর্গিনির দাম শুনলে আঁতকে উঠবেন

সেলিব্রেটি মানেই বিরাট একটা ঝাঁচকচকে জীবন আর তাক লাগানো স্টারডম। সেইসাথে থাকে তাঁদের নানান শখের একটা লম্বা লিস্ট। আর সেই লিস্টের মধ্যে একেবারে শীর্ষেই রয়েছে নামী দামী গাড়ি কেনার শখ। দামি গাড়ি নিজের সংগ্রহে রাখতে পছন্দ করেন এমনই একজন দক্ষিণী সুপারস্টার হলেন জুনিয়র এনটিআর (Jr NTR) । সম্প্রতি এমনই একটি নতুন গাড়ি কিনে তাক লাগিয়ে দিয়েছেন এই দক্ষিণি সুপারস্টার।

জানা গেছে সদ্য ভারতের বাজারে এসেছে বিলাসবহুল গাড়ি ল্যাম্বোর্গিনি উরুস গ্রাফাইট ক্যাপসুল (Lamborghini Urus Graphite Capsule)। বিলাসবহুল এই গাড়ি কিনেই এবার শিরোনামে এসেছেন জুনিয়র এনটিআর। এখনও পর্যন্ত দেশের মধ্যে তিনিই প্রথম ভারতীয়, যিনি এই দামি গাড়ির মালিক। বলা হচ্ছে ভারতের বাজারে এই বিলাসবহুল গাড়িটির দাম ৩ কোটি ১৬ লক্ষ টাকা।

Junior NTR Lamborghini Urus Graphite Capsule Edition

জানা গেছে ল্যাম্বোর্গিনি উরুস গ্রাফাইট ক্যাপসুল গাড়িটি সাড়ে তিন সেকেন্ডে শূন্য থেকে ১০০ কিলোমিটারে গতি তুলতে পারে। এই ইউসিবি গাড়িতে তিনটি টিএফটি স্ক্রিন আর ছয়টি ড্রাইভিং মুড আছে। এছাড়া আরও নানা ধরনের আধুনিক ব্যবস্থায় সুসজ্জিত এই গাড়িটি। ছবিতে দেখা যাচ্ছে জুনিয়র এনটিআরের ল্যাম্বোর্গিনি উরুস গ্রাফাইট ক্যাপসুল গাড়িটির রং ম্যাট ব্ল্যাক।

Junior NTR Lamborghini Urus Graphite Capsule Edition

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই গাড়ির সাথে জুনিয়র এনটিআরের একটি ছবি ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে জুনিয়র এনটিআর টিভি শো কৌন বনেগা ক্রোড়পতির তেলেগু সংস্করণ ‘এভারু মেলো কোটিস্বরুলু’-র শুটিং সেট থেকে তাঁর বিলাসবহুল ল্যাম্বোর্গিনি গাড়ির সামনে দাঁড়িয়ে পোজ দিচ্ছেন।

তবে সব মিলিয়ে সময়টা কিন্তু বেশ ভালোই যাচ্ছে জুনিয়র এনটিআরের। ‘কৌন বনেগা কৌড়পতি তেলেগু’ সঞ্চালনা করার পাশাপাশি এই মুহূর্তে রাজামৌলীর ‘আরআরআর’ ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন তিনি। বিগ বাজেটের এই ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করবেন রাম চরণ, আলিয়া ভাট, অজয় দেবগনসহ আরও অনেক । জানা যাচ্ছে সম্ভবত আগামী ১৩ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘আরআরআর’।

Related Articles

Back to top button