বিনোদনসিনেমা

RRR মুক্তির পর থেকে NTR-এর ক্রেজ কমছেই না! জনপ্রিয়তার নিরিখে টপকে গেলেন প্রভাস, মহেশবাবুকেও

দেশজুড়ে ক্রমশ চওড়া হচ্ছে দক্ষিণী সিনেমার দাপট। দক্ষিণী সিনেমার এই রাজকীয় উত্থানের সামনে সিংহাসনচ্যুত হতে বসেছেন তাবড় বলিউড সেলিব্রেটিরা। সাউথের বাহুবলী অভিনেতা প্রভাস থেকে শুরু করে তালিকায় রয়েছেন সুপারস্টার আল্লু অর্জুন, জুনিয়র এনটিআর রামচরণ থেকে শুরু সম্প্রতি আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে ওঠা সাউথের চকলেট বয় মহেশ বাবু। এরইমধ্যে প্রকাশ্যে এসেছে সাউথের এই সুপারস্টার অভিনেতাদের এপ্রিল মাসের মাসিক রিপোর্টের তালিকা।

অরম্যাক্স মিডিয়া রেটিং এজেন্সি প্রদত্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী, এপ্রিল মাসে এই তালিকায় শীর্ষস্থান দখল করেছেন রাজামৌলির ব্লকবাস্টার হিট সিনেমা আর আর আর খ্যাত অভিনেতা জুনিয়র এনটিআর। এই রিপোর্ট অনুযায়ী বর্তমানে সাউথের টলিউড সুপারস্টারদের মধ্যে আল্লু অর্জুন, মহেশ বাবু এবং প্রভাসের জনপ্রিয়তাকে ছাপিয়ে সর্বাধিক জনপ্রিয় অভিনেতার খেতাব জিতছেন জুনিয়র এনটিআর। একনজরে দেখে নেওয়া যাক সাউথের সর্বাধিক জনপ্রিয় এই সুপারস্টারদের তালিকা।

১)জুনিয়র এনটিআর (Junior NTR)

Jr NTR

অরম্যাক্স মিডিয়ার সর্বশেষ রেটিং অনুযায়ী এই তালিকায় সবার প্রথমেই রয়েছেন দক্ষিণের সুপারস্টার, জুনিয়র এনটিআর। প্রকাশ্যে আসা এপ্রিল মাসের এই রিপোর্ট অনুযায়ী সাউথের সর্বাধিক জনপ্রিয় সুপারস্টারদের তালিকায় একেবারে পয়লা নম্বরে রয়েছেন এই ট্রিপল আর স্টার। যা নিঃসন্দেহে প্রশংসনীয়।

২) প্রভাস (Prabhas)

Prabhas
প্রসঙ্গত ভক্তদের দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে চলতি বছরেই মুক্তি পেয়েছে বাহুবলী তারকা প্রভাসের বহু প্রতিক্ষীত সিনেমা রাধে শ্যাম। যদিও মুক্তির পর বক্স অফিসে কার্যত মুখ থুবড়ে পড়ে সিনেমাটি। তবে আশ্চর্যজনকভাবে সিনেমা ফ্লপ করলেও ভক্তদের কাছে প্রভাসের ক্রেজ কমেনি। এই কারণেই এপ্রিল মাসের সর্বাধিক জনপ্রিয় সুপারস্টারদের তালিকায় দুই নম্বরেই রয়েছেন প্রভাস।

৩)আল্লু অর্জুন (Allu Arjun)


সাউথের সর্বাধিক জনপ্রিয় এই সুপারস্টারদের তালিকায় তিন নম্বরে জায়গা করে নিয়েছেন ‘পুষ্পা দ্য রাইস’ খ্যাত পুষ্পা অভিনেতা আল্লু অর্জুন। পুষ্পা সিনেমার হাত ধরে আকাশছোঁয়া সাফল্যের পর অভিনেতার জনপ্রিয়তা বেড়েছে বহুগুণ।

৪) রাম চরণ (Ramcharan)


এপ্রিল মাসের রিপোর্ট অনুযায়ী এই তালিকায় চার নম্বরে রয়েছেন রাজামৌলির ত্রিপল আর খ্যাত সুপারস্টার রাম চরণ। রামচরণ ভক্তদের কাছে আগেও জনপ্রিয় ছিলেন। কিন্তু বক্স অফিসে আরআরআর-এর বিরাটের সাফল্যের পর দেশব্যাপী কদর বেড়েছে অভিনেতার।

৫) মহেশ বাবু (Mahesh Babu)


দক্ষিণের সর্বাধিক জনপ্রিয় সুপারস্টার তালিকায় এক ধাক্কায় একেবারে ৫ নম্বরে নেমে এসেছেন সাউথের সুপারস্টার মহেশ বাবু। প্রসঙ্গত এতদিন পর্যন্ত এই মাসিক রিপোর্ট অনুযায়ী সুপারস্টার এই তালিকায় বেশীরভাগ সময়েই মহেশ বাবু প্রথম বা দ্বিতীয় স্থান অধিকার করতেন। কিন্তু গত মাসেই সেই স্থান খুইয়ে একেবারে পঞ্চম স্থানে চলে গিয়েছেন মহেশ বাবু।

Related Articles

Back to top button