বিনোদনসিরিয়াল

মুখে বেকিয়ে ঝগড়া ছেড়ে শেষ মেশ ফুটবল! পর্দার জুন আন্টিকে নতুন রূপে দেখে হতবাক নেট জনতা

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘শ্রীময়ী’। এই সিরিয়ালে জুন আন্টি তথা অভিনেত্রী ঊষসী চক্রবর্তী (Ushashee Chakraborty) রীতিমতো সোশ্যাল মিডিয়া সেনসেশন। টেলিভিশনের পর্দায় খল নায়িকা জুন আন্টি’র চরিত্রে ঊষসীর অভিনয় দেখে মুগ্ধ দর্শকরা। বয়স তিরিশের কোটা পেরোলেও মন থেকে এখনও অষ্টাদশী অভিনেত্রী।

চরিত্রের প্রয়োজনে কখনও হুড়িয়ে ফুটবল খেলেছেন, আবার কখনও হট লুকে উষ্ণতা ছড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। সেইসাথে নিজেকে ফিট রাখতে নিয়মিত করেন শরীরচর্চা। এই বয়সে এসেও অভিনেত্রীর চাবুক ফিগার তার প্রমাণ। শত ব্যস্ততার মধ্যেও দিনে কিছুটা সময় হলেও শরীরচর্চার জন্য বরাদ্দ রাখেন ঊষসী। তিনি যে কতটা ফিটনেস ফ্রিক তা তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে উঁকি দিলেই নজরে আসবে হামেশাই।

উল্লেখ্য সারাদিনের ব্যাস্ত শিডিউলের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই অ্যাক্টিভ থাকেন উষসী। মাঝে মধ্যেই শরীর চর্চা থেকে নিত্যনতুন ফটোশ্যুটের ছবি শেয়ার করেন তিনি। তার সেই হট লুক দেখে রীতিমতো ঘাম ছুটতে থাকে নেটিজেনদের। কিছুদিন আগেই সাদা জামদানিতে সাবেকি বাঙালি সাজে সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে তাক লাগিয়েছিলেন পর্দার জুন আন্টি।

Ushashie Chakraborty,June aunty

আজ ফের এক নতুন অবতারে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন উষসী। সেখানে দেখা যাচ্ছে মহিলা ফুটবলারদের পোশাক পরে রয়েছেন উষসী। পায়ে ফুটবল নিয়ে খেলছেন তিনি। যা দেখে নেটিজেনদের মনে উঁকি দিচ্ছে একটাই প্রশ্ন। এবার শ্রীময়ীর সাথে মুখ বেঁকিয়ে ঝগড়া করা ছেড়ে ফুটবল খেলতে শুরু করেছেন।

ছবির ক্যাপশনে উত্তর দিয়েছেন উষসী নিজেই। অভিনেত্রী লিখেছেন ‘কিছু বছর আগে আমি ‘কুসুমিতার গপ্পো’ নামে একটি সিনেমা করেছিলাম। এই সিনেমাটি বাংলার মহিলা ফুটবলার কুসুমিতার জীবন, এবং সংগ্রাম নিয়ে তৈরি হয়েছিল। এই সিনেমাটি আমার অত্যন্ত কাছের। সিনেমার শুটিং চলাকালীন আমি বিখাত ফুটবলার কুন্তলা ঘোষ দস্তিদারের থেকে প্রশিক্ষণ নেওয়ার সুযোগ পেয়েছিলাম।’

Related Articles

Back to top button