বিনোদনভিডিওসিরিয়াল

বিয়ের পরেও শান্তি নেই শ্রীময়ীর! ন্যাকামো সহ্য করতে না পেরে সিরিয়াল বন্ধের ডাক নেটিজেনদের

বাংলা বিনোদন জগতের অন্যতম অঙ্গ হল সিরিয়াল। তাই বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই সমস্ত কাজ সেরে টিভির রিমোট নিয়ে সবাই মিলে বসে পড়েন টিভির সামনে। পছন্দের তারকাদের টিভির পর্দায় না দেখা অবধি গোটা দিনটাই অসম্পূর্ণ থেকে যায় দর্শকদের । সকলের পছন্দের এমনই একটি মেগা সিরিয়াল হল লীনা গাঙ্গুলীর (Leena Ganguly) লেখা স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘শ্রীময়ী’ (Sreemoyee)।

আজকের দিনে দাঁড়িয়ে প্রচলিত ধ্যান ধারণার সমস্ত বেড়াজাল টপকে কিছুদিন আগেই রোহিত সেনকে বিয়ে করেছে শ্রীময়ী। প্রাক্তন স্বামী অনিন্দ্য ও গোটা পরিবারের বিরোধিতার মধ্যেই সেসময় দুই ছেলে পাশে দাড়িয়েছিল শ্রীময়ীর। তাই নিজের ভাই আর রোহিত সেনের ভরসাতেই বিয়ে সারে শ্রীময়ী। বিয়ের পর সন্তানদের নিয়ে রোহিত সেনের বাড়িতে দিব্যি সংসার পেতেছে শ্রীময়ী।

কিন্তু শ্রীময়ী-রোহিত সেনের বিয়ের পর থেকেই আচমকা কমতে শুরু করে সিরিয়ালের টিআরপি। সেসময় জুন আন্টির অনুপস্থিতিতে শ্রীময়ীর জীবনে গঞ্জনা দিতে হাজির হন রোহিতের জেঠিমা। তার ধারণা, টাকার জন্য রোহিতকে বিয়ে করে নিজের সন্তানদের নিয়ে এই বাড়িতে এসে উঠেছে শ্রীময়ী। তাই উঠতে বসতে তিনিও কথা শোনাতে থাকেন শ্রীময়ীকে। আর সব পরিস্থিততেই শ্রীময়ীর পাশে ঢাল হয়ে দাঁড়ায় রোহিত সেন।

Sreemoyee June Aunty শ্রীময়ী জুন আন্টি

তবে সিরিয়ালে শ্রীময়ীর জীবনকে বিষিয়ে তুলতে ফের একবার এসে হাজির হয়েছে জুন আন্টি। সিরিয়ালের বর্তমান প্লট অনুযায়ী একই মঞ্চে ছেলে ডিঙ্কার সাথে গান গাইবে শ্রীময়ী। সেখানেই হঠাৎ করে এসে হাজির হয় জুন আন্টি। মঞ্চে উঠেই সে দর্শকদের জানায়, ‘এই মহিলা টাকার জন্য কিছুদিন আগে সং সেজেছে। ওনার স্বামী মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়েছেন। তাও আপনারা ওর গান শুনবেন?’

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

চ্যানেলের সোশ্যাল মিডিয়ার পেজে নতুন প্রোমো দেখার পর থেকেই বেজায় চটেছেন নেটিজেনরা। শ্রীময়ীর বাস্তব জীবনের সাথে ব্যাক্তিগত জীবনকে এইভাবে মিশিয়ে দেওয়ায় সমালোচনার ঝড় তুলছেন নেটিজেনরা। কমেন্ট বক্সে উঁকি দিলেই দেখা যাচ্ছে নেটিজেনদের একটা বিরাট অংশ এই ধারাবাহিক বন্ধের দাবি তুলেছেন। আবার কারও মতে, ‘শ্রীময়ীর ন্যাকামো আর নেওয়া যাচ্ছে না।’

Related Articles

Back to top button