বিনোদনভিডিওসিরিয়াল

পর্দায় ফোঁস করলেও ঠান্ডা মানেই ‘জুজু’! জুন আন্টির সিক্রেট ফাঁস দিদি নং ১-এ, জানলে হাসবেন আপনিও

বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী হলেন উষসী চক্রবর্তী (Ushasie Chakraborty)। ‘শ্রীময়ী’(Shreemoyee)-র জুন আন্টির (June Aunty) চরিত্র করে দর্শকমহলে এক আলাদাই জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী। এক কথায় এই খলনায়িকার চরিত্রে উষসীর অভিনয় তাকে পৌঁছে দিয়েছে জনপ্রিয়তার শিখরে। সম্প্রতি রচনা ব্যানার্জীর ‘দিদি নম্বর ১’র মঞ্চে হাজির হয়েছিলেন অভিনেত্রী।

সেখানেই হাটে হাঁড়ি ভেঙে নিজেই নিজের ‘শীতকালীন’ নানা মজার কান্ড কারখানার কথা ফাঁস করেছেন অভিনেত্রী। সদ্য শুরু হয়েছে নতুন বছর। তাই নতুন বছরের শুরুতেই কমবেশি সকলেই নানা রকম রেজোলিউশন নিয়ে থাকেন। ব্যাতিক্রম নন পর্দার জুন আন্টি অর্থাৎ উসষী চক্রবর্তী। দিদি নাম্বার ওয়ানের মঞ্চে এসেই এদিন নিজের সেই রেজোলিউশনের বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী।

শ্রীময়ী Sreemoyee

সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়ের প্রশ্নের উত্তরে উষসী প্রথমেই জানান তিনি খুবই শীত কাতুরে। আর নিজেকে শীত কাতুরে প্রমাণ করতে এদিন অভিনেত্রী জানান তার এতটাই বেশি ঠান্ডা লাগে যে কলকাতার শীতেও রুম হিটার চালাতে হয় তাকে। এরপরেই টপ সিক্রেট ফাঁস অভিনেত্রী জানান শীত পড়লেই কীভাবে তার বন্ধুরা তাকে ফোন করে জানতে চান, তিনি স্নান করেছেন কিনা।

সেইসাথে এদিন উষসী জানান তিনি ঠিক করে নিয়েছেন তিনি নতুন বছরে রোজ স্নান করবেন। তবে সেইসাথে তিনি এও জানিয়ে দেন ঠান্ডা কমবেশি হওয়ার সাথে তার স্নানের পদ্ধতির পরিবর্তন হয়। ঠান্ডার ধরন বুঝেই তিনি ঠিক করেন কোন দিন কাক স্নান করবেন,কোন দিন ছিঁটেফোটা স্নান, করবেন আর কোন দিন নল নমস্কার স্নান করবেন।

সেইসাথে নিজের রান্নার গুণের কথা জানিয়ে অভিনেত্রী বলেন তাথ মতো ভালো ডিম সেদ্ধ কেউ রান্না করতে পারবে না। যিনি একবার খাবেন তিনি বারবার খেতে চাইবেন। এরপরেই উষসী জানান গত ১০-১৫ বছরের মতোই এবারও তিনি রেজোলিউশন নিয়েছেন এবছরও রান্না শিখে দেখাবেন। সেইসাথে নিজেকে সিঙ্গেল দাবি করে অভিনেত্রী জানান বয়ফ্রেন্ড নেই! আগে ছিল, এখন কেটে গিয়েছে।

Related Articles

Back to top button