বিনোদনসিনেমা

সাউথকে কড়া চ্যালেঞ্জ! শামশেরা থেকে সাবাশ মিঠু, একেরপর এক এই ৮টি ছবি কাঁপাতে চলেছে বক্স অফিস

জুলাই মাসে দর্শকদের জন্য থাকবে ভরপুর বিনোদন। এই মাসে একটি নয়, দু’টি নয়, একেবারে আট আটটি বলিউড ছবি (Bollywood Film) মুক্তি পেতে চলেছে। সেই ছবির নামের তালিকা দেখলে সিনেপ্রেমীদের লোভ সামলানো কঠিন হয়ে পড়বে। রণবীর কাপুরের ‘শামশেরা’ থেকে শুরু করে মিতালি রাজের বায়োপিক ‘সাবাশ মিঠু’- সব এই মাসে মুক্তি পাবে। ১ জুলাই, অর্থাৎ মাসেই প্রথম দিনই দু’টি ছবি মুক্তি পেয়েছে।

রকেট্রিঃ দ্য নাম্বি এফেক্ট (Rocketry: The Nambi Efffect)- ১ জুলাই মুক্তিপ্রাপ্ত আর মাধবন পরিচালিত এই বহুপ্রতীক্ষিত ছবিটি ইসরোর বিজ্ঞানী নাম্বি নারায়ণনের বায়োপিক। ছবিতে তাঁর চরিত্রে অভিনয় করেছেন পরিচালক নিজেই। ছবিতে দেখানো হবে, কীভাবে বিজ্ঞানীর ওপর গুপ্তচরবৃত্তির অপবাদ দেওয়া হয়েছিল এবং কীভাবে সেই কারণে তাঁর এবং তাঁর পরিবারের জীবন দুর্বিষহ হয়ে উঠেছিল। এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে শাহরুখ খান এবং দক্ষিণের জনপ্রিয় অভিনেতা সুরিয়াকেও দেখা যাবে।

Rocket the nambi effect release date

ওম- দ্য ব্যাটেল উইদিন (Om: The Battle Within)- ‘রকেট্রি’র সঙ্গে একইদিনে মুক্তি পেয়েছে এই অ্যাকশন থ্রিলার ছবিটি। ছবিতে আদিত্য রায় কাপুর, জ্যাকি শ্রফ, আশুতোষ রানা এবং সঞ্জনা সাংঘীর মতো শিল্পীরা অভিনয় করেছেন।

Om the battle within

খুদা হাফিজ পার্ট ২ (Khuda Haafiz Chapter 2)- বিদ্যুৎ জামওয়াল অভিনীত এই ছবিটি আগামী ৮ জুলাই মুক্তি পেতে চলেছে।

Khuda Haafiz 2

সাবাশ মিঠু (Shabaash Mithu)- ভারতীয় মহিলা ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক এবং বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটারদের মধ্যে একজন মিতালি রাজের বায়োপিক এই ছবিটি। তাঁর চরিত্রে অভিনয় করেছেন তাপসী পান্নু। মিতালির কেরিয়ার এবং ব্যক্তিগত জীবনের লড়াই, দুইই ছবিতে দেখানো হবে। আগামী ১৫ জুলাই মুক্তি পাবে ছবিটি।

Shabaash Mithu

ফোন ভুত (Phone Bhoot)- ‘সাবাশ মিঠু’র সঙ্গে বক্স অফিসে লড়াই হবে কমেডি ছবি ‘ফোন ভুত’এর। গুরমীত সিং পরিচালিত এই ছবিতে অভিনয় করেছেন সিদ্ধান্ত চতুর্বেদী, ক্যাটরিনা কাইফ এবং ঈশান খট্টর।

Phone Bhoot

শামশেরা (Shamshera)- রণবীর কাপুর অভিনীত বহু প্রতীক্ষিত এই ছবিটিও চলতি মাসেই মুক্তি পাবে। আগামী ২২ জুলাই বড় পর্দায় মুক্তি পাবে ছবিটি। ছবিতে ঋষি-পুত্র ছাড়াও সঞ্জয় দত্ত এবং বানী কাপুর অভিনয় করেছেন।

Shamshera release date

বিক্রান্ত রোনা (Vikrant Rona)- কিচ্চা সুদীপ অভিনীত অ্যাকশন থ্রিলার ছবিটি আগামী ২৮ জুলাই মুক্তি পাবে। এই ছবিতে তাঁর বিপরীতে বলি সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজকে দেখা যাবে। ছবিটি 3D হতে চলেছে।

Vikrant Rona

এক ভিলেন রিটার্নস (Ek Villain Returns)- সুপারহিট ছবি ‘এক ভিলেন’ মুক্তির ৮ বছর পর সিক্যুয়েল আসছে। এই ছবিতে অভিনয় করেছেন জন আব্রাহাম, অর্জুন কাপুর, দিশা পাটানি এবং তারা সুতারিয়া। আগামী ৩০ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবিটি।

 

Related Articles

Back to top button