খবরবিনোদনসিরিয়াল

উমাতে পার্শ্ব চরিত্রেও জিতেছিলেন সকলের মন, এবার জি বাংলার এই সিরিয়ালে কামব্যাক করছেন জুঁই

বাঙালিদের বিনোদনের জন্য টেলিভিশন চ্যানেলে একাধিক সিরিয়াল সম্প্রসারিত হয়। আর এই সিরিয়ালের নায়িকা হওয়ার স্বপ দেখেন অনেকেই। এমন বহু কাহিনী রয়েছে যেখানে অভিনেত্রী হওয়ার স্বপ্ন নিয়ে গ্রাম থেকে শহরে এসেছিলেন অনেকেই। তাঁদের মধ্যে কিছুজন সফল হয়েছেন তো কিছুজন হারিয়ে গিয়েছেন ইন্ডাস্ট্রি থেকে। টলিপাড়ার এমনই জনপ্রিয় একজন অভিনেত্রী জুঁই সরকার। যাকে একাধিক পার্শ্ব চরিত্রে দেখা গেলেও দীর্ঘদিন পর্দায় দেখা মেলেনি।

শেষ বার অভিনেত্রীকে দেখা গিয়েসিল উমা সিরিয়ালে। ধারাবাহিকে উমার দিদির চরিত্রে অভিনয় করছিলেন জুঁই। দেখতে সুন্দরী, অভিনয়ও বেশ ভালো, কিন্তু তা সত্ত্বেও মনের মতো চরিত্রে অভিনয় করার সুযোগ মেলেনি। এমনকি উমা শেষ হওয়ার পর দীর্ঘদিন ধরেই কাজ পাননি তিনি। তবে সম্প্রতি সুখবর মিলেছে, জি বাংলার এক নতুন সিরিয়ালের হাত ধরে আবারও পর্দায় ফিরছেন জুঁই।

All you need to know about the life journey of Tollywood actress Juiee Sarkar

সম্প্রতি শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘মন দিতে চাই’। সেখানেই দেখা যাচ্ছে জুঁই সরকারকে। অবশ্য এর আগেও একাধিক সিরিয়ালে কাজ করেছিলেন তিনি। ‘বেদের মেয়ে জ্যোৎস্না’, ‘যমুনা ঢাকি’, ‘আমার দুর্গা’ এই সমস্ত ধারাবাহিকেই নিজের অভিনয়ের দক্ষতায় দর্শকদের কাছে জনপ্রিয় হয়েছিলেন তিনি।

এক ইউটিউব চ্যানেলের সাথে সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, মালদার চাঁচল থেকে কলকাতায় এসেছিলেন সাংবাদিকতা নিয়ে পড়াশোনা করবেন বলে। কিন্তু ভাগ্যে লেখা ছিল অন্য কিছুই। সাংবাদিক নয়, অভিনয়ের জগতে এসে অভিনেত্রী হয়ে যান তিনি। তবে সুন্দর মুখশ্রী থেকে অভিনয় দক্ষতা সত্ত্বেও মুখ্য চরিত্রে অভিনয়ের সুযোগ না পেয়ে কোথাও যেন একটা আক্ষেপ রয়েই গিয়েছে জুঁইয়ের মনে।

Juiee Sarkar

এই প্রসঙ্গে অভিনেত্রী জানান,  টলিউড ইন্ডাস্ট্রির সিনিয়ররা তাঁকে শিখিয়েছেন নিজের কষ্ট কোনোদিন সকলের সামনে আনতে নেই। তাহলে পরে সেটা নিয়েই শত্রুরা হাসাহাসি করে। আর ঠিক সেই কারণেই নিজের আক্ষেপগুলো নিয়ে প্রকাশ্যে মুখ খোলেন না অভিনেত্রী।

তবে জুঁই বলেন, এখন মনের মতো চরিত্রে নিজের অভিনয় দক্ষতা দেখানোর সুযোগ না পেলেও ভবিষ্যতে আশা করছেন ঠিকই পাবেন। আর একবার সেই সুযোগ পেলেই দর্শকদের সামনে আরও ভালো করে নিজের অভিনয় প্রতিভা প্রদর্শন করতে পারবেন তিনি।

Related Articles

Back to top button