খবরগসিপবিনোদনসিনেমা

খিলাড়ির দিন শেষ! অক্ষয় ফ্লপ হলেও ‘Jugjug Jeeyo’তে বক্স অফিস কাঁপাচ্ছে বরুন-কিয়ারার জুটি

দক্ষিণী ছবিগুলির সামনে দাঁড়াতে পারছে না বলিউড সুপারস্টারদের সিনেমা। অক্ষয় কুমার, রণবীর কাপুর সবার জাদু ফেল হয়েছে সাউথ সুপারহিটগুলির সামনে। তবে দক্ষিণী-তুফানের সামনেও মাথা তুলে দাঁড়াতে পেরেছিল আলিয়া ভাট অভিনীত ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’সহ কয়েকটি ছবি। তবে এবার সেই ছবিকে পিছনে ফেলতে চলেছে বরুণ ধাওয়ান (Varun Dhawan) ও কিয়ারা আডবানী (Kiara Advani) অভিনীত ‘যুগ যুগ জিও’ (Jug Jugg Jeeyo)।

২৪ জুন মুক্তি পেয়েছে বরুণ কিয়ারার ছবি। মুক্তির দু’দিনের মধ্যেই ২০২২ সালে বলিউডের সর্বোচ্চ ব্যবসা করা পাঁচ সিনেমার তালিকায় নাম তুলে ফেলেছে ছবিটি। মুক্তির আগেই ‘যুগ যুগ জিও’ তিন কোটি টাকা ঘরে তোলার পর বক্স অফিসে ভালো ব্যবসার আশা করেছিলেন নির্মাতারা। সেই আশাই সত্যি হচ্ছে।

Jug Jugg Jeeyo

বরুণ, কিয়ারা, অনিল কাপুর, নীতু কাপুর অভিনীত এই ছবি শুক্রবার ৯.২৮ কোটি টাকার ব্যবসা করেছিল। শনিবার সেই অঙ্কটা দাঁড়ায় ১২.৫৫ কোটিতে। অর্থাৎ ছবির ব্যবসার অঙ্ক ক্রমেই বাড়ছে। দু’দিনে ২১.৮৩ কোটি টাকার ব্যবসা করার পর আশা করা হচ্ছে, ছুটির দিন, অর্থাৎ রবিবার সেই অঙ্কটা ১৫ কোটি ছাড়িয়ে যাবে।

চলতি বছর ওপেনিংয়ে সবচেয়ে বেশি ব্যবসা করা বলিউড ছবির তালিকায় প্রথম তিন স্থানে রয়েছে যথাক্রমে ‘সম্রাট পৃথ্বীরাজ’ (৩৯.৪০ কোটি টাকা), ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’ (৩৯.১২ কোটি টাকা) এবং ‘বচ্চন পাণ্ডে’ (৩৬.১৭ কোটি টাকা)। বরুণ-কিয়ারার ‘যুগ যুগ জিও’ যদি আজ ১৫ কোটি টাকার ব্যবসা করে ফেলে তাহলে অক্ষয় কুমারের ‘বচ্চন পাণ্ডে’কে সরিয়ে তৃতীয় স্থানে চলে আসবে। কিন্তু এবার দেখার, আজই আলিয়া ভাটের ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’ এবং অক্ষয়ের ‘সম্রাট পৃথ্বীরাজ’কে পিছনে ফেলতে পারে কিনা।

Jug Jugg Jeeyo box office collection,Jug Jugg Jeeyo,Varun Dhawan,Kiara Advani,Bollywood,Entertainment,যুগ যুগ জিও,বরুণ ধাওয়ান,কিয়ারা আডবানী,বলিউড

বরুণ-কিয়ারা-অনিল-নীতু অভিনীত এই ছবিতে দেখানো হয়েছে, বিয়ের পর মানুষের জীবনে কী কী সমস্যা আসতে পারে সেই বিষয়টি। পাশাপাশি, সম্পর্কের যে সমস্যাগুলিকে আগের প্রজন্ম পাত্তা দিতেন না, সেই সমস্যাগুলিকেই কীভাবে এই প্রজন্ম মানতে পারছে না, সেই বিষয়টিও ছবিতে জায়গা করে নিয়েছে। ‘যুগ যুগ জিও’র ট্রেলার দেখেই দর্শকরা ছবিটির বেশ প্রশংসা করেছিলেন। ছবি মুক্তির পরেও তাঁদের যে ভালোলেগেছে তা বক্স অফিস কালেকশন দেখে বেশ আন্দাজ করা যাচ্ছে।

Related Articles

Back to top button