বিনোদনভাইরালভিডিওসিনেমা

সুপার সেক্সী মৌনী রায়কে চুমু খেতে নারাজ জুবিন! Kiss না করায় ক্ষেপে লাল অভিনেত্রী

বলিউডের অভিনেত্রী মৌনী রায় (Mouni Roy)। জনপ্রিয় হিন্দি সিরিয়াল ‘নাগিন’ এ অভিনয় করেছেন অভিনেত্রী। আর ‘নাগিন’ সিরিয়ালে দুর্দান্ত অভিজয়ের জেরে নিজের জনপ্রিয়তাকে নতুন উচ্চতায় নিয়ে গিয়েছেন এই অভিনেত্রী। নাগিন ছাড়াও দেবো কে দেব মহাদেব সিরিয়ালেও অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। সম্প্রতি গায়ক জুবিন নটিয়ালের সাথে মৌনী রায়ের একটি ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

ভাইরাল ভিডিও দেখে ইতিমধ্যেই শুরু হই গিয়েছে জল্পনা। যেখানে মৌনী রায়ের ছবি দেখার জন্য অধীর আগ্রহে থাকেন লক্ষ লক্ষ অনুগামীরা, সেই মৌনী রায়কে চুমুর অফার ফিরিয়ে দিচ্ছেন জুবিন। ভাইরাল হওয়া ভিডিওটি ঘিরে ইতিমধ্যেই তুমুল আলোচনা শুরু হয়েছে নেটপাড়ায়। কিন্তু হটাৎ কি এমন হল যে  ঘিরে এতো চর্চা শুরু হল! জানতে হলে পড়তে থাকুন।

Mouni Roy মৌনী রায়

আসলে জুবিনের সাথে ‘Dil Galti Kar Baitha Hai’ গানে একটি ভিডিও শুটিং করা হচ্ছিল। সেই শুটিংয়ের সময়েই এই ভিডিওটি করা হয়েছে। গানের শুটিংয়ের ফাঁকে মজা করে একজন জুবিনকে বলেছে পরিচালক বলেছে তাকে মৌনী রায়কে চুমু খেতে হবে। এই প্রস্তাব শুনে নারাজ জুবিন, তিনি সাফ জানিয়ে দেন এটা তিনি করতে পারবেন না। এদিকে জুবিন চুমু খাবে না শুনে মৌনী রায় খানিকটা রাগ করেছেন। তাই জুবিন মৌনিকে বোঝাতে শুরু করে।

এই গোটা ঘটনার ভিডিও ক্যামেরাবন্দি করে শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে। আসলে গোটা ঘটনাটা নিছক মজা মাত্র। শুটিং সেটা পরিচালক থেকে শুরু করে মৌনী রায় সকলে মিলে প্ল্যান করে এটা করেছিল জুবিনের সাথে। আসলে কিন্তু শুটিংয়ের স্ক্রিপ্টে চুমুর দৃশ্য ছিলই না। নেটপাড়ায় এই মজার ভিডিওটি নিয়ে বর্তমানে বেশ জল্পনা চলছে।

প্রসঙ্গত, কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়াতে মৌনী রায়ের একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়ে পড়েছিল। ভিডিওতে পাপারাৎজিদের ক্যামেরায় মৌনী রায়ের পোশাক ছিড়ে যাওয়ার দৃশ্য ধরা পড়েছিল। যেটা খুবই অস্বস্থিকর ছিল অভিনেত্রীর পক্ষে।

Related Articles

Back to top button