বিনোদন

আরও বেশি হট হওয়ার চক্করে ‘নিতম্ব’ অপারেশন করতে গিয়ে মৃত্যু হল মডেল জোসলিন ক্যানোর

বিখ্যাত মেক্সিকান মডেল অভিনেত্রী জোসলিন ক্যানো (Joselyn cano) মাত্র ২৯ বছরে মারা যান। নিতম্ব অস্ত্রোপচার (butt-lift surgery) করাতে গিয়েই মারা যান অভিনেত্রী। ক্যালিফোর্নিয়ানিবাসী ক্যানো পরিচিত ছিলেন ‘মেক্সিকান কিম কার্দাশিয়ান’ (Mexican Kim Kardashian) নামে।

Joselyn cano

তাঁর অকাল মৃত্যুর খবর শোনার সাথে সাথেই তাঁর অনুরাগীরা শোক বার্তায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া৷ ডিসেম্বরের শুরুতেই ‘ব্রাজিলিয়ান বুট লিফট’ সার্জারি করাতে কলম্বিয়া যান ক্যানো। সেখানেই অস্ত্রোপচার পরবর্তী কিছু জটিলতা দেখা দেয় তার শরীরে। জোসলিন তার নিতম্ব আরো বড় করার জন্য এই প্লাস্টিক সার্জারি করান। আর তাতেই ঘটে বিপত্তি।

Joselyn cano

মডেল অভিনেত্রীর পাশাপাশি একজন ফ্যাশন ডিজাইনার ও ছিলেন জোসলিন। ইন্সটাগ্রামে তার ফলোয়ার্স সংখ্যা ছিল ১ কোটি ৩০ লক্ষের ও বেশি। জানা যাচ্ছে, গত ৭ই ডিসেম্বরই মৃত্যু হয় তার।

Joselyn cano

মঙ্গলবার তার মর্মান্তিক মৃত্যুর খবরটি প্রথমবারের মতো টুইটারে শেয়ার করেছেন সহ মডেল লীরা মার্সার। তিনি লেখেন “হায় ভগবান! জোসেলিন ক্যানো কলম্বিয়াতে অস্ত্রোপচারের জন্য মারা গিয়েছিলেন, এটি দুঃখজনক,”। তিনি আরও লেখেন “তিনি এমনিই খুব সুন্দর ছিলেন। তার পরিবারের জন্য সমবেদনা রইল।”

Related Articles

Back to top button