বিনোদনভিডিওসিরিয়াল

মৃত্যুশয্যা থেকে ফিরে সংগীতের আর্যা ও সংগীতের বিয়েতে হাজির যমুনা

বাঙালির প্রিয় সিরিয়ালের (Serial) মধ্যে একটি হল যমুনা ঢাকি (Jomuna Dhaki)। সিরিয়ালে ঢাকির মেয়ে যমুনার জীবনের সংগ্রাম ও সংগীতের ভালোবাসা পাওয়ার গল্পই দেখানো হয়। জমিদার কেদার রায় যমুনাকে পুত্রবধূ হিসাবে মেনে নিতে রাজি না হলেও বাড়ির বাকি সদস্যদের মন কিন্তু জয় করে নিয়েছে যমুনা। যমুনার সাথে কেদার রায়ের ছেলে সংগীতের বিয়ে হয়েছে ঠিকই। কিন্তু সংগীতের আগের প্রেমিকা আর্যা মোটেও সংগীতকে ছাড়তে নারাজ। সাথে আর্যার মা ও জমিদারবাড়ির কিছু সদস্য।

আর্যা, আর্যার মা মাইল যমুনার জীবন দুর্বিসহ করে তোলার কোনো সুযোগ ছাড়েনি। যমুনার জীবনে ঘনিয়ে এসেছিল বিপদের কালো মেঘ। যমুনাকে মেরে ফেলার প্ল্যান কষেছিল আর্যা ও তার মা। আর যমুনাকে মেন্টাল পেসেন্ট বলে এক পাগলের হাসপাতালে ভর্তি করিয়ে সংগীতের সাথে আর্যার বিয়ের আয়োজন হয়েছে বাড়িতে। সংগীত এই বিয়েতে রাজি না হলেও একপ্রকার জোরজবস্তি হচ্ছে বিয়ে। কেদার রায়ের মা ও বাড়ির বাকি সদস্যরা যারা যমুনাকে ভালোবাসে তাদের দৃঢ় বিশ্বাস যমুনা ফিরে আসবেই।

এবার সত্যি রীতিমত মৃত্যুর মুখ থেকে ফিরে সংগীত ও আর্যার বিয়ের মঞ্চে হাজির যমুনা। বিয়েতে একা আসেনি যমুনা, সাথে রয়েছে যমুনার বাবা ও আরো কিছু ঢাকি। যমুনাকে ফিরে আসতে দেখে খুশি সংগীত থেকে শুরু করে বাড়ির দিদা ও আরো কিছু সদস্যেরা। কিন্তু প্ল্যান ভেস্তে যাওয়ায় রেগে আগুন আর্যা ও তাঁর মা। বিয়ে তো ভেস্তে গেলো বেরোলে টাকার জোরে মানুষকে মানুষ না মনে করা কেদার রায়কেও যমুনা বুঝিয়ে দিতে চায় যে যমুনা কোথাও যায়নি।

সিরিয়ালের এই পর্বের দৃশ্যের কিছু অংশ সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছে জি বাংলার অফিসিয়াল পেজের তরফে। সেই ভিডিও শেয়ার হবার পর থেকেই ভাইরাল হয়ে পড়েছে। ইতিমধ্যেই ২৩ হাজারেরও বেশি মানুষ প্রতিক্রিয়া জানিয়েছেন এই ভিডিওতে। সাথে রয়েছে বহু মানুষের মন্তব্য।

Related Articles

Back to top button