খবরগানবিনোদন

সুর নেই, গাইতে পারে না! সারেগামাপায় গান গেয়ে কটাক্ষের শিকার, নিন্দুকদের মুখে ঝামা ঘষলেন জোজো

আজকাল আধুনিকতার যুগে ছোট বড় সবার হাতেই স্মার্টফোন চলে এসেছে। পছন্দের সেলিব্রিটিরাও সোশ্যাল মিডিয়াতে বেশ সহজলভ্য হয়ে উঠেছেন। কিন্তু মুশকিল হল অনলাইনে ট্রোলিং (Social Media Trolling) ব্যাপারটা দিন দিন বেড়েই চলেছে। ভালো কিছু করলে যেমন প্রশংসা মিলছে তেমনি পান থেকে চুন খসলেই জুটছে ট্রোলিং আর কটাক্ষ। বিশেষ করে সেলেব্রিটিদের ট্রোলিংয়ের জন্য সদা প্রস্তুত ট্রোলাররা। সম্প্রতি নেটমাধ্যমে ট্রোলিংয়ের শিকার হলেন জনপ্রিয় গায়িকা জোজো মুখোপাধ্যায় (Jojo Mukherjee)।

সম্প্রতি জি বাংলার পর্দায় শুরু হয়েছে সারেগামাপা (Saregamapa) এর নতুন সিজেন। মূলত ছোটদের নিয়েই শুরু হয়েছে এবারের সিজেন। নতুন সিজেনে মেন্টর বা শিক্ষাগুরু হিসাবে রয়েছেন জোজো মুখার্জী, ইমন চক্রবর্তীর মত ব্যক্তিত্বরা। প্রতিযোগীরা তো বটেই মাঝে মধ্যে তারাও এক আধটা গান গেয়ে শোনান দর্শকদের। জোজোও তেমনভাবেই নিজের গান শুনিয়েছেন।

Jojo Mukherjee burts out of wrong information about her in google and wikipedia

কিন্তু মুশকিল হল তাঁর সেই গানের ভিডিও প্রোমো সোশ্যাল মিডিয়াতে শেয়ার হতেই শুরু হয়েছে কটাক্ষ। নেটিজেনদের অনেকেই তাঁর গান নিয়ে কুরুচিকর মন্তব্য করেছেন। একাংশের অভিযোগ জোজো  নাকি শুরে গান গাইতেই পারেন না! তো আরেক নেটিজেনদের মতে, গান গাওয়ার নামে চিৎকার হচ্ছে।

নেটপাড়ায় এমন নিন্দা এই প্রথমবার নয়, কিন্তু সহ্যের সীমা ছাড়িয়ে যাচ্ছে এই নোংরামি ট্রোলিং। তাই এবার নিন্দুকদের উদ্দেশ্যে জবাব দিলেন গায়িকা। সম্প্রতি জোজো লিখেছেন, ‘সারেগামাপা এর মঞ্চে আমার গান নিয়ে যারা কুরুচিকর মন্তব্য করছেন তাদের জন্য বলছি, আমার এখন সত্যি এ সমস্ত কথায় মন ভেঙে না। বরং নিজের কাজটাকে আঁকড়ে ধরে এগিয়ে যাওয়ার জন্য সাহস পাই। আপনারা খুব ভালো থাকবেন। ভগবান আপনাদের মঙ্গল করুক।’

jojo mukherjee replies to trolling in social media

কিন্তু হটাৎ কেনই বা এমন ট্রোলের শিকার হলেন গায়িকা? একসময় জোজো এর গান শুনে তো বেশ এনজয় করেছে শ্রোতারা। তাহলে আজ কেন ট্রলিং? জানা যাচ্ছে সারেগামাপা এর মঞ্চে ঐশ্বর্য নামের এক প্রতিযোগীর সাথে গান গেয়েছিলেন জোজো /সেই গান শোনার পরেই শুরু হয় কটাক্ষ। নেটিজেনদের অভিযোগ আসতে থাকে, জোজোর গলায় নাকি সুর নেই। তো কেউ আবার বলেন, সুরে গাইতেই পারে না, সে আবার গুরু হয়েছে!

এই সমস্ত মন্তব্য ধেয়ে আসার পরেই মুখ খুলেছেন গায়িকা। বর্তমানে সারেগামাপাতে অতিশন পর্ব চলছে। আর সেখানেই মেন্টর হিসাবে দেখা যাবে জোজোকে। নানা ধরণের গানের মাঝে জোজোর গান দিব্যি উপস্থিত দর্শকদের মাতিয়ে তুলেছিল। তবে নেটপাড়ার এক কটাক্ষ টুকুই যা বাঁধ সাধল।

Related Articles

Back to top button