গানবিনোদনভিডিও

মিঠাইকে গুলি করে কোমায় পাঠিয়ে এখন রোমান্স করছে ওমি! নতুন নায়িকার প্রেমে বুঁদ জন  

বাংলা টেলিভিশন জগতের অত্যন্ত পরিচিত মুখ হলেন অভিনেতা জন ভট্টাচার্য (John Bhattacharya)। ইদানীং জি বাংলার ‘মিঠাই’ (Mithai) সিরিয়াল অভিনয় ওমি আগারওয়ালের (Omi Agarwal) চরিত্রে অভিনয় করেই এখন বাংলার ঘরে ঘরে জনপ্রিয় ভিলেনে পরিণত হয়েছেন তিনি। কিছুদিন আগেই এই সিরিয়ালে দেখা গিয়েছে জেল থেকে ছাড়া পেয়ে মনোহরা এসে  সিদ্ধার্থের উপর গুলি চালানোর চেষ্টা করেছিল সে।

কিন্তু মিঠাই তা দেখে ফেলায় সেই গুলি লেগে যায় মিঠাইয়ের গায়ে। এরপর থেকে সিরিয়ালে দেখা যাচ্ছে কোমায় চলে গিয়েছে মিঠাই। তাকে ফেরানোর যথাসাধ্য চেষ্টা করে যাচ্ছে সিদ্ধার্থ। সিরিয়ালে এখন গা ঢাকা দিয়েছে ওমি। তাকে খুঁজে বার করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে রুদ্র। কিন্তু এরই মাঝে জানা যাচ্ছে মিঠাইয়ের গোটা মোদক পরিবারকে বিপদে ফেলে এক নায়িকার সাথে রোমান্স করতে চলেছেন ছোট পর্দার ওমি।

আসলে জানা যাচ্ছে জন এবার নতুন মিউজিক ভিডিও ‘হয়ে আছি শুধু তোর’ (Hoye Achi Tor) -এ জুটি বাঁধছেন সঞ্জনা বন্দ্যোপাধ্যায় (Sanjana Banerjee) এর সাথে। নতুন গানে রয়েছে একাধিক চমক। গ্লোবাল এই মিউজিক ভিডিওটি  বানিয়েছে আমেরিকার JSE প্রযোজনা সংস্থার কর্ণধার জোনাই সিং। গানটি গেয়েছেন বাংলাদেশের মাহতিম শাকিব রহমান। রিয়াধ অনীকের লেখা এই গানতীর অ্যারেঞ্জমেন্ট করেছেন ইফতেখারুল লানিন।

প্রসঙ্গত এটাই প্রথম নয়, সঞ্জনার সাথে জন জুটি বেঁধে আগেও কাজ করেছেন একাধিক মিউজিক ভিডিওতে।  ইতিপূর্বে তারা দুটি ভিডিওতে কাজ করেছেন একসাথে। জানা যায় ২০২০ সালে  ‘বল দুগ্গা মাঈকি’ এবং তার আগে ‘মিথ্যে কথা’ বলে একটি মিউজিক ভিডিয়োতে দেখা গিয়েছিল তাঁদের।

 

View this post on Instagram

 

A post shared by Sanjana Banerjee (@sanjbee)


আর এবার আগামী ৫ আগস্ট  ‘হয়ে আছি তোর’ গানে আরও একবার জন-সঞ্জনার রোম্যান্স করতে চলেছেন জন। মুক্তির পর এই গান  তিন দেশ ভারত, বাংলাদেশে, আমেরিকাকে বাঁধতে চলেছে একই সুতোয়। প্রসঙ্গত জনের ক্যারিয়ার শুরু হয়েছিল ষ্টার জলসার বোঝে না সে সিরিয়াল দিয়ে, পরবর্তীতে তিনি জি বাংলার রিমলিতে নায়ক উদয়ের  চরিত্র করেছিলেন।  অন্যদিকে সঞ্জনাকে যশ দাশগুপ্তের ‘ফিদা’ বলে একটি ছবিতে প্রথম দেখা গিয়েছিল।

Related Articles

Back to top button