উলঙ্গ হয়েই ঘুমাতে অভ্যস্ত বলিউডের জন আব্রাহাম, নিজেই স্বীকার করলেন এই কথা


বলিউড (Bollywood) মানেই কতশত তারকা, নাম জোশ খ্যাতি কত কিছু। আমাদের প্রত্যেকেরই প্রিয় নায়ক ও নায়িকা রয়েছে। আর প্রিয় নায়ক নায়িকাদের ছবির পর্দায় যেমন দেখতে আগ্রহী থাকি তেমনি তাদের বিষয়ে জানতেও উৎসুক থাকে ভক্তগণেরা। অর্থাৎ প্রিয় তারকার পছন্দ অপছন্দ, তাদের সম্পর্ক এমনকি দৈনিন্দিন জীবনের অভ্যাস বদভ্যাসও জানার ইচ্ছা থাকে প্রচুর। আজ বলিউডের যে অভিনেতার অভ্যাসের কথা জানাবো, তিনি হলেন জন আব্রাহাম (John Abraham)।

John Abraham জন আব্রাহাম

কথায় আছে মানুষ হল অভ্যাসের দাস। অর্থাৎ মানুষ যেটা করতে শুরু করে আর তাতে অভ্যস্ত হয়ে পরে সেটা ছাড়া খুব মুশকিল। এই যেমন ধরুন কেউ যদি সিগারেট খাওয়া শুরু করে ফেলে তাহলে সেটা ছাড়া খুব কঠিন একটা ব্যাপার হয় যায়। তেমনি প্রতিটি মানুষই কিছুনা কিছুতে অভ্যস্ত হয়ে পরে, তা সে ভালো হোক বা খারাপ। তাই যদি হয়  সেলিব্রিটিরাও মানুষ, তাহলে তাদেরও কিছু অভ্যাস থাকবে নিশ্চয়ই।

John Abraham জন আব্রাহাম

আজ বলিউড অভিনেতা জন আব্রাহামের এক আজব অভ্যাসের কথা জানাবো আপনাদের। জন সবার সময় শরীরে কোনো কাপড় রাখেন না। যার অর্থ শুতে যাবার সময় একেবারেই উলঙ্গ হয়ে ঘুমাতে যান অভিনেতা। সম্প্রতি ‘The Filmy Official’ নামের এই ইনস্টাগ্রাম চ্যানেলে জনের ছবি শেয়ার করে এই তথ্য জানানো হয়েছে। ছবির ক্যাপশনে লেখা রয়েছে ‘জন আব্রাহাম উলঙ্গ হয়ে ঘুমান। এমনটা তিনি নিজেই জানিয়েছেন এক সাক্ষাৎকারে’।

প্রসঙ্গত জন আব্রাহামকে শেষ দেখা গিয়েছিলো পাগল পনতি ছবিতে। ছবিটি মূলত একটি কমেডি ছবি ছিল। এছাড়াও বেশ কয়েকটি ছবি রয়েছে জনের হাতে। যার মধ্যে উল্লেখ্য হল ‘মুম্বাই সাগা’ যেটি আগামী ১৯শে মার্চ রিলিজ হতে চলেছে। এছাড়াও রয়েছে ‘সত্যমেব জায়াতে’, ‘অ্যাট্যাক’, ‘এক ভিলেন রিটার্নস’ ইত্যাদি ছবি।


Like it? Share with your friends!

628
628 points