বং গার্ল রিয়ার হট ফিগারের প্রেমে সোজা বিয়ের প্রস্তাব দিয়েছিলেন জন, জবাবে বিস্ফোরক অভিনেত্রী


বলিউড অভিনেতাদের নিয়ে মাতামাতির শেষ নেই। এই তো বি টাউনে শেষ নেই গসিপ আর জল্পনার। বলিউডের কম বেশি সকলকে নিয়েই রয়েছে নানান গসিপ। কারোর ব্যক্তিগত জীবন তো কারোর একাধিক সম্পর্ক, এই নিয়ে হামেশাই হট টপিক হয়ে রয়েছে বলিউড। বলিউড অভিনেতা জন আব্রাহিমকে (John Abraham) নিয়েও রয়েছে নানান গসিপ। বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক জন কিছুদিন আগে সোশ্যাল মিডিয়াতে শিরোনামে উঠে এসেছিলেন।

john abraham

অভিনেতার শিরোনামে আসার কারণ ছিল, এক বাঙালি অভিনেত্রী। বং গার্ল রিয়া সেনের (Riya Sen) বোল্ড ছবিতে ঘায়েল হয়ে গিয়েছিলেন জন। এমনিতে অভিনেত্রী রিয়া সুপার হট, যেমন ফিগার তেমনি শারীরিক অঙ্গিভঙ্গি। বিগত জানুয়ারী মাসে ৪০ এ পা দিয়েছেন অভিনেত্রী। কিন্তু তাকে দেখে কিন্তু সেটা বোঝা একপ্রকার অসম্ভব, এই বয়সেও মারাত্মক লোভনীয় অভিনেত্রী। জন্মদিনে সোশ্যাল মিডিয়াতে শুভেচ্ছায় ভেসে গিয়েছিল, সেই শুভেচ্ছার ভিড়েই ছিলেন জন আব্রাহাম।

riya sen

২৪শে জানুয়ারি অভিনেত্রীর জন্মদিনে রিয়ার বেশ কিছু হট অ্যান্ড বোল্ড ছবি শেয়ার করেন জন। ছবি শেয়ার করে লেখেন, দেখে বোঝা অসম্ভব যে তিনি ৪০ এ পা দিয়েছেন। রিয়াকে বোঝা যায় বয়স শুধুই একটা সংখ্যা মাত্র।

riya sen

এর আগে বলিউডের আরেক বাঙালি অভিনেত্রী বিপাশা বাসুর (Bipasha Basu) সাথে দীর্ঘদিন সম্পর্কে ছিলেন জন। কিন্তু দীর্ঘ ৯ বছর সম্পর্ক থাকার পর আলাদা হয়ে যান জন ও বিপাশা। সেই সময় দুজনের সম্পর্ক বেশ চর্চার বিষয় হয়ে পড়েছিল।

john abraham Bipasha Basu

তবে রিয়া সেনের বোল্ড ফিগারে ফিদা হয়ে গিয়েছিলেন জন। রিয়ার রূপে মুগ্ধ হয়ে একেবারে বিয়ের প্রস্তাব দিয়ে বসেন অভিনেতা। অবশ্য জনের সেই প্রস্তাবে একেবারেই মত ছিলোনা অভিনেত্রীর। সেই সময় অভিনেত্রী নিজের কেরিয়ার নিয়ে বেশি চিন্তিত ছিলেন। তাই কোনোৰথম সম্পর্কে জড়াতে চাননি, সেখানে একেবারে বিয়ের প্রস্তাব শুনেই তৎক্ষণাৎ না করে দিয়েছিলেন অভিনেত্রী রিয়া।

john abraham Bipasha Basu

প্রসঙ্গত, কেরিয়ারকে প্রাধান্য দিতে চাইলেও বর্তমানে রিয়া সেন কিন্তু অভিনয় জগতের থেকে একেবারেই দূরে রয়েছেন। ইতিমধ্যেই বিয়ে করেছেন রিয়া, বিখ্যাত বাঙালি অভিনেত্রী মুনমুন সেনের বাড়ি থেকেই হয়েছে বিয়ে। বর্তমানে অভিনয় ছেড়ে একেবারে সংসারী হয়ে গিয়েছেন হট অ্যান্ড বোল্ড রিয়া সেন।


Like it? Share with your friends!

680
680 points