বিনোদন

কেবিসির মঞ্চে প্রকাশ্যে কেঁদে ভাসালেন জন আব্রাহাম! অভিনেতাকে সামলালেন বিগবি অমিতাভ বচ্চন

প্রতি সপ্তাহেই দর্শকদের মনোরঞ্জন করতে সোম থেকে শুক্র নিত্যনতুন এপিসোড নিয়ে হাজির হচ্ছে কেবিসি সিজন ১৩ (KBC 13) । বিগবি অর্থাৎ অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) অনবদ্য সঞ্চালনায় হাসি-মজায় মেতে ওঠেন অংশগ্রহণ কারী প্রতিযোগিরাও। সম্প্রতি কেবিসির ‘শানদার শুক্রবার’ এপিসোডে হাজির হয়েছিলেন অভিনেতা জন আব্রাহাম এবং অভিনেত্রী দিব্যা খোসলা কুমার।

খুব শিগগিরই মুক্তি পাবে এই দুই তারকার আসন্ন ছবি ‘সত্যমেব জয়তে ২’ , ছবির প্রোমোশানের পাশাপাশি জমিয়ে অমিতাভ বচ্চনের সাথে খেলতেও দেখা যায় তাকে। হাসি, মজা, ঠাট্টার মাঝে হঠাৎই দেখা যায় জন আব্রাহাম আবেগপ্রবণ হয়ে পড়েন এবং তার দুই চোখ দিয়ে গড়াতে থাকে জল। সদ্য ‘শানদান শুক্রবার’এর এই বিশেষ এপিসোডের একটি প্রোমো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

বিগবি পুত্র অভিষেক বচ্চনের সাথে ‘ধুম’ ছবির শ্যুটিং এর কথা মনে করে নস্টালজিক হয়ে পড়তে দেখা যায় জনকে, তিনি জানান ফুটবলে অভিষেকের মতো তাঁরও আগ্রহ রয়েছে, সেই নিয়েও বিগ বি-এর সঙ্গে সেটে খুনসুটিতে মেতে উঠেছিলেন অভিনেতা।

 

এছাড়াও নিজের দুর্দান্ত ফিগার শো অফ করতে দেখা গিয়েছে জনকে, টোল ফেলা মিষ্টি হাসিতে কাত হয়েছে তার অসংখ্য মহিলা ভক্তরা, আঙুলের ডগায় ফুটবল নাচাতেও দেখা গিয়েছে। কিন্তু প্রোমোর শেষে দেখা গেছে একটু আবেগপ্রবণ হয়ে পড়েছেন অভিনেতা। প্রায় ফুঁপিয়ে ফুঁপিয়ে কেঁদে উঠতেও দেখা গিয়েছে তাকে, অঝোরে জল ঝড়ছে দুচোখ দিয়ে। টিস্যু পেপার দিয়ে চোখ মুছছেন। কিন্তু আচমকা কেন কেঁদে ফেললেন জন? প্রশ্ন দর্শক মহলের। আগামী ২৬ নভেম্বর সোনি এন্টারটেইনমেন্ট টেলিভিশন চ্যানেলে টেলিকাস্ট হবে এই এপিসোড।

 

Related Articles

Back to top button