বিনোদনসিরিয়াল

পর্দায় স্বামীহারা হলেও বাস্তবে বিয়ে! জগদম্বাকে জমিয়ে আইবুড়ো ভাত খাওয়ালেন ‘রাসমণি’ পরিবার

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক করুণাময়ী রানী রাসমণি গত কয়েক বছর ধরেই চূড়ান্ত জনপ্রিয়। সম্প্রতি ধারাবাহিকে রাণীমার যাত্রা শেষ হয়ে শুরু হয়েছে উত্তর পর্ব। এই পর্বে দেখানো হবে গদাধরের শ্রী রামকৃষ্ণ হয়ে ওঠার গল্প। এই ধারাবাহিকের সমস্ত চরিত্র গুলিই নিজগুণে অসাধারণ। তাই এত বছর কেটে গেলেও ধারাবাহিক দেখতে গিয়ে ক্লান্ত হয়ে পড়েননি দর্শকবৃন্দ। ধারাবাহিকে মথুরের স্ত্রী জগদম্বার চরিত্রে অভিনয় করে সকলের মন জিতে নিয়েছিলেন অভিনেত্রী রোশনি ভট্টাচার্য ।

পর্দায় অনেক দিন আগেই স্বামীহারা হয়েছেন রানী রাসমণির পুত্রসম জামাতা মথুরামোহনের স্ত্রী জগদম্বা। বিধবা জগদম্বা একা হাতেই এখন সামলান গোটা সংসার। গুরুগম্ভীর দায়িত্ব তার কাঁধে। কিন্তু বাস্তবে জগদম্বা সম্পূর্ণ অন্যরকম৷ খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী।

আগামী ১৩ ই ডিসেম্বর দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে সাত পাক ঘুরবেন অভিনেত্রী। পেশায় ব্যবসায়ী রোশনির স্বামী। নাম তুর্য সেন। দীর্ঘদিন ধরেই প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিলেন দুজনে। যদিও রোশনি-তুর্য এর প্রেম সম্পর্কে খুব কম লোকেই জানেন। পুজোর সময় আইনি বিয়ে সেরে ফেলেছেন এই জুটি। সেসময় এলাহী আয়োজন না হলেও স্বল্প সংখ্যক অতিথি আর বন্ধুদের নিয়েই মিটেছিল অনুষ্ঠান। লাল রাঙা বেনারসি থেকে সোনার গয়নায় মোড়া সাজে সেজেছিলেন অভিনেত্রী।

এবার ধুমধাম করে সামাজিক বিয়ের আগে “করুণাময়ী রাণী রাসমণি” এর সেটেই সাজিয়ে গুছিয়ে আইবুড়ো ভাত দেওয়া হল জগদম্বাকে। ইন্দ্রপুরী স্টুডিওতে সাবেকি কায়দায় জগদম্বার সামনে সাজিয়ে দেওয়া হয়েছিল ভাত, পোলাও, গলিদা চিংড়ি, ডাল, মটন কষা, স্যালাড, চাটনি, পাঁপড়, মিষ্টি। দ্বারিকার হাতে দইয়ের ফোঁটা নিয়েই আইবুড়ো ভাত খেলেন জগদম্বা।

শ্যুটিং এর পোশাকেই উপস্থিত ছিলেন সকলে। হাজির ছিলেন, খোদ পর্দার শ্রীরামকৃষ্ণ ওরফে সৌরভ সাহা। বাদ যাননি তাঁর সহ-অভিনেতা সুমন দে, দিয়া চক্রবর্তী, প্রমিতা চক্রবর্তী, সৌমি চক্রবর্তী, সুস্মিলি আচার্য, কৌশিক দাস, অরুনাভ দে সহ অন্যান্যরা।

Related Articles

Back to top button