বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

‘জবা ফুল এবার নিম ফুল’! পুজোর মধ্যেই এল পল্লবী-রুবেল জুটির নতুন সিরিয়ালের প্রথম প্রোমো 

বাঙালির বিনোদনের ডেলিডোজ মানেই মেগা সিরিয়াল। প্রতিদিন পছন্দের সিরিয়াল দেখতে দেখতে সিরিয়ালের প্রিয় চরিত্ররাই কখন যেন দর্শকদের একেবারে ঘরের মানুষ হয়ে ওঠেন। দর্শকমহলেও দিনে বেড়েই চলেছে বাংলা সিরিয়ালের চাহিদা। দর্শকদের এই চাহিদার কথা মাথায় রেখেই এখনকার দিনে নিয়ে আসা হচ্ছে একের পর এক নিত্যনতুন সিরিয়াল।

তবে বাংলা টেলিভিশনের জগতে এমন কিছু সিরিয়াল রয়েছে যা শেষ হওয়ার পরেও তার রেশ থেকে গিয়েছে দর্শকদের মনে। দর্শকমহলে অত্যন্ত জনপ্রিয় এমনই একটি সিরিয়াল ছিল স্টার জলসার ‘কে আপন কে পর’ (Ke Apon Ke Por)। এমনিতেই বলা হয় ‘সিরিয়ালের নায়িকারা সব পারে’। এই সিরিয়ালের নায়িকা জবা (Joba) ছিল তার প্রকৃত উদাহরণ।

সবেতেই একাই একশো ছিল সে। একটা সময় দর্শকরাও ভেবেই নিয়েছিল জবা পারে না এমন কোন কাজ নেই। এই কারণে জবাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় একসময় প্রচুর খিল্লিও করতে দেখা যেত দর্শকদের। দেড় বছর হয়েছে টিভির পর্দায় শেষ হয়েছে এই সিরিয়ালের সম্প্রচার। এতদিন টিভির পর্দায় প্রিয় জবাকে  দেখতে না পেয়ে ভীষণভাবে মিস করছিলেন অনুরাগীরা। ধারাবাহিকে এই চরিত্রে অভিনয় করেছিলেন জনপ্রিয় টেলি অভিনেত্রী পল্লবী শর্মা (Pallavi Sharma)।

তবে আর বেশি দেরি নেই। পুজোর পরেই অবসান ঘটছে সমস্ত অপেক্ষার। স্টার জলসার নায়িকা জবা এবার আসছে জি বাংলায়। খুব তাড়াতাড়ি  শুরু হতে  চলেছে তার নতুন সিরিয়াল (New Serial) ‘নিম ফুলের মধু’ (Nim Fuler Madhu) । এই সিরিয়ালে তার বিপরীতে জুটি বেঁধেছেন যমুনা ঢাকি সিরিয়ালের নায়ক সংগীত অভিনেতা রুবেল দাস (Rubel Das)। আজই প্রকাশ্যে এসেছে এই নতুন সিরিয়ালের প্রথম প্রোমো।প্রকাশ্যে আসা এই  ভিডিওতে প্রথমেই দেখা যাচ্ছে সিরিয়ালের নায়ক নায়িকার বিয়ের তোড়জোড় শুরু হয়েছে।

সম্বন্ধ করে দেখে শুনে হওয়া এই বিয়ের শুরুতেই  দেখা যাচ্ছে ছবি দেখে পাত্রী যে পাত্রকে পছন্দ করেছে, পাত্রও ছবি দেখে তাকেই পছন্দ করেছে। তারপরেই দেখা যাচ্ছে যৌথ পরিবারে বিয়ে হচ্ছে বাড়ির আদরের মেয়ের।  বিয়ের আগে সে ভেবেছিল যৌথ পরিবার হলে নিজের স্বামীকে সবসময় সে পাশে পাবে। কিন্তু দেখা যাচ্ছে শাশুড়ির কথাতেই চলে তার বর। বিয়ের পরদিন ঘরের দরজায় কড়া নেড়ে এক কাপ চা এগিয়ে দেয় শাশুড়ি মা কিন্তু সেটা তার জন্য নয় ,পাশ থেকে স্বামী এসে বলে ‘ওটা আমার জন্য।’ তারপরেই একরাশ হতাশা নিয়ে মাথায় ঘোমটা টেনে বাইরে বেরিয়ে আসে নতুন বউ।

তখনই পাশ দিয়ে যেতে থাকা শাশুড়ি ঠাকুমা বলে ওঠে ‘ওরে বিয়ের প্রথম বছর হল নিম ফুলের মধু।  তেতোটুকু পার করলে তবেই না মিঠের  হদিশ পাবি’। ভিডিওটির কমেন্ট সেকশনে  উপচে পড়েছে অসংখ্য অনুরাগীর শুভেচ্ছা বার্তা। বহুদিন পর জবাকে পর্দায় দেখে যেমন উচ্ছসিত দর্শক তেমনি চলল খিল্লিও। কেউ লিখেছেন ‘জবা ফুল এবার নিমফুল’ তো কেউ লিখেছেন ‘তিনি যে সিরিয়ালই করুন তাই বিরক্তিকর হবে’। আবার অনেকেই ‘মিঠাই’ শেষের আশঙ্কায় রীতিমতো শাষিয়েছে জি বাংলাকে। এছাড়া বহুদিন পর সিরিয়ালে সুষ্ঠ স্বাভাবিক বিয়ে দেখে খুশি হয়েছেন অনেকেই।

Related Articles

Back to top button