বিনোদনসিরিয়াল

দেড় বছরের বিরতি শেষ! স্টার জলসা ছেড়ে জি বাংলার নতুন সিরিয়ালে ফিরছে বিপরীতে থাকছেন নতুন নায়ক 

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। প্রতিদিন সিরিয়াল দেখতে দেখতে সিরিয়ালের প্রিয় চরিত্র রাই কখন যেন দর্শকদের একেবারে ঘরের মানুষ হয়ে ওঠেন। দর্শকমহলে দিনে বেড়েই চলেছেন বাংলা সিরিয়ালের চাহিদা। দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে এখনকার দিনে নিয়ে আসা হচ্ছে একের পর এক নিত্যনতুন সিরিয়াল।

তবে বাংলা টেলিভিশনের জগতে এমন কিছু সিরিয়াল রয়েছে যা শেষ হওয়ার পরেও তার রেশ থেকে গিয়েছে দর্শকদের মনে। দর্শকমহলে অত্যন্ত জনপ্রিয় এমনই একটি সিরিয়াল ছিল স্টার জলসার ‘কে আপন কে পর’ (Ke Apon Ke Poe)। এমনিতেই প্রচলিত একটা মিথ আছে ‘সিরিয়ালের নায়িকারা সব পারে’। এই সিরিয়ালের নায়িকা জবা (Joba) হল তার প্রকৃত উদাহরণ।

কখনো কাঁচি নিয়ে বোম ডিফিউজ করা তো কখনো আগুনের ওপর দিয়ে হেঁটে পরিবারের সদস্যদের রক্ষা করা কিংবা হঠাৎ করেই উকিল হয়ে গিয়ে কেস লড়া সবেতেই একই একশ ছিল সে। সবাই একসময় ভেবেই নিয়েছিল জবা পারে না এমন কোন কাজ নেই। এই কারণে জবাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় একসময় প্রচুর খিল্লিও করতে দেখা যেত দর্শকদের।

তবে শুধু সমালোচক নয় এই নায়িকার ভক্তও রয়েছে অগণিত। তাই দেড় বছর হয়ে যাওয়ার পরেও নায়িকাকে পর্দায় দেখতে না পেয়ে তাকে ভীষণভাবে মিস করছেন অনুরাগীরা। এরই মধ্যে জানা যাচ্ছে একটি বড় খবর।  পুজোর পরেই স্টার জলসার এই নায়িকা এবার জি বাংলাতে শুরু করতে চলেছে তার নতুন সিরিয়াল (New Serial)।

জানা যাচ্ছে পুজোর পরেই লুক টেস্ট হবে অভিনেত্রীর। যদিও এ বিষয়ে এখনো পর্যন্ত পাকাপাকিভাবে কোন খবর মেলেনি। তবে অভিনেত্রীর কামব্যাক (Comeback) করার খবর পাওয়া মাত্রই যারপরনাই খুশি হয়েছেন তার অসংখ্য অনুরাগী। প্রসঙ্গত জবা অভিনেত্রী পল্লবী শর্মা (Pallavi Sharma)-র আগেই জি বাংলা নতুন সিরিয়াল খেলনা বাড়িতে ফিরে এসেছে তার আগের সিরিয়ালের নায়ক পরম অভিনেতা বিশ্বজিৎ ঘোষ।

আর এবার তার পিছু পিছুই স্টার জলসা ছেড়ে পল্লবীর ফিরে আসার  পালা জি বাংলায়। টেলিপাড়া সূত্রে খবর আসন্ন নতুন সিরিয়ালে পল্লবীর বিপরীতে জুটি বাঁধে চলেছেন যমুনা ঢাকি সিরিয়ালের নায়ক সঙ্গীত অভিনেতা রুবেল দাস (Rubel Das)।  যদিও পল্লবী কিংবা রুবেল কেউই এখনো পর্যন্ত এ বিষয়ে কোনো মন্তব্য করেননি।

Related Articles

Back to top button