ছবিবিনোদনসিনেমা

জিৎ-র কোলে রাজ-শুভশ্রীপুত্র যুবান, মামা-ভাগ্নের একসাথে প্রথম ছবি ভাইরাল নেটপাড়ায়

টলিউডের অন্যতম জনপ্রিয় সেলিব্রেটি জুটি হলেন পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি (Shubhashree Ganguly)। তবে সম্প্রতি মা-বাবার জনপ্রিয়তাকেও ছাপিয়ে গিয়েছে তাদের ছোট্ট একরত্তি ছেলে ইউভান (Yuvan)। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছেলের সাথে কাটানো নানান মুহূর্তের ছবি শেয়ার করেন রাজ-শুভশ্রী। যা ভাইরাল হয়ে যায় এক নিমেষে।মাত্র ১১ মাস বয়সেই বাবা-মা কে ছাপিয়ে সোশ্যাল মিডিয়ার অন্যতম জনপ্রিয় স্টারকিড হয়ে উঠেছে ইউভান।

আজ অর্থাৎ শনিবার সোশ্যাল মিডিয়ায় ইউভানের তেমনই একটি ছবি ঘোরাফেরা করছে। তবে এই ছবিটি শেয়ার করেছেন ইউভানের মামা। আজ প্রথমবার সাক্ষাৎ হয় মামা ভাগ্নের। আর ইউভানের এই মামা আর কেউ নন, তিনি হলেন টলিউড, বলিউড দুই ইন্ডাস্ট্রিরই জনপ্রিয় গায়ক তথা মিউজিক কম্পোজার জিৎ গাঙ্গুলি (Jit Ganguly)। ভাগ্নে ইউভানকে প্রথম দেখাতেই চোখে হারাচ্ছেন মামা জিৎ গাঙ্গুলি। এদিন সেই বিশেষ মুহুর্ত ক্যামেরা বন্দী করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তিনি।

শুভশ্রী Subhashree Yuvaan Raj Chakraborty

এই বিশেষ মুহুর্ত কে স্মরণীয় করে তুলতে ভাগ্নের জন্য দারুন একটি ক্যাপশন লিখেছেন জিৎ।‘ সুরকার মামা এদিন ক্যাপশনে লিখেছেন, ‘তোর সঙ্গে প্রথম দেখা, ভাগ্নে,আমার যত ভালবাসা সবটুকুরই ভাগ নে!’ সঙ্গে ভালবাসার ইমোজির পাশেই দিয়েছেন গিটার এবং সুরের ইমোজি। ইউভানের সাথে এই ছবি শেয়ার করা মাত্রই তা ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে।

ছবিতে দেখা যাচ্ছে জিৎ-এর পরনে রয়েছে একটি হলুদ টি শার্ট আর ইউভান পরে রয়েছে একটি সাদা টি শার্ট। পরম যত্নে একরত্তি ভাগ্নে কে কোলে নিয়েছেন মামা। আর দিকে অবাক হয়ে তাকিয়ে রয়েছে ঝাঁকড়া চুলের ইউভান। আজ প্রথম দেখা হলেও ছবি দেখে মনে হচ্ছে তারা যেন একে অপরের কতদিনের চেনা জানা।

রাজ-শুভশ্রীর সাথে জিৎ গাঙ্গুলির সম্পর্কটা পেশাদারিত্বের অনেক ঊর্ধ্বে। রাজের প্রথম ছবি ‘চিরদিনই তুমি যে আমার’-এ সুরকার ছিলেন জিৎ৷ এই ছবির হাত ধরেই প্রথম বড় পর্দায় পা রাখেন অভিনেতা। এই ছবির মতোই প্রত্যকটা গানই ছিল সুপারহিট ৷ অন্যদিকে রক্তের সম্পর্ক না থাকলেও জিৎ-শুভশ্রীর পদবি কিন্তু এক৷ আর এই সূত্রেই জিতের বাবা শুভশ্রীকে নিজের মেয়ের মতোই দেখতেন ৷ সে দিক দিয়ে দেখলে ইউভান সত্যিই ইউভান তাঁর ভাগ্নেই হয় ৷

Related Articles

Back to top button