বিনোদনসিনেমা

ফের বলিউডে যীশু সেনগুপ্ত! এবার ছোটখাটো কেউ নন জুটি বাঁধবেন করিশ্মা কাপুরের সাথে

বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা হলেন যীশু সেনগুপ্ত। তবে টলিউড নয়,তার অভিনয় গুণে মুগ্ধ বলিউড ইন্ডাস্ট্রিও। তবে শুধু অভিনয় নয়, অভিনয়ের পাশাপাশি একাধিক রিয়ালিটি শোয়ের সঞ্চালনাও করেন যীশু। আবার কখনও কখনও দক্ষিণের ছবির শ্যুটিং করতেও হায়দ্রাবাদে গিয়ে থেকে যান তিনি। দিন কয়েক আগেই মুক্তি পেয়েছে যীশু সোলাঙ্কির একদম নতুন ধাঁচের বাংলা ছবি “বাবা বেবি ও”। এছাড়াও মুক্তি পেয়েছে পরমব্রত চট্টোপাধ্যায় পরিচালিত ‘অভিযান’ ছবিটি। ছবিতে সৌমিত্র চট্টোপাধ্যায়ের জুতোয় পা গলিয়েছেন তিনি। সুতরাং বোঝাই যাচ্ছে এখন তার হাতে পর পর কাজ।

এবার আবার টলিউড নয়, বলিউডে অভিনয় করতে চলেছেন যীশু। নিজেই এই এবার এই সুখবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন যীশু সেনগুপ্ত। এখানেই শেষ নয় অভিনেতা জুটি বাঁধতে চলেছেন বলিউডের এভারগ্রীণ অভিনেত্রী করিশ্মা কাপুরের সঙ্গে৷ সিরিজের নাম ব্রাউন।

সিরিজের প্রথম দিনের শ্যুটিং শেষ করেই সুখবর জানালেন তিনি। ছবির পরিচালক অভিনয় দেও। করিশ্মা আগেই জানিয়েছিলেন সিরিজের কথা এবার জানালেন যিশুও। এই সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করার কথা হেলেন এবং সোনি রাজদানও।

এই মুহূর্তে বাংলা, হিন্দি, তেলেগু কোথায় নেই যীশু সেনগুপ্ত। সব ইন্ডাস্ট্রিতেই সমান তালে অভিনয় করে চলেছেন তিনি। তবে আগেই অভিনেতা জানিয়েছেন এক্ষেত্রে বরাবরই তার কাছে প্রাধান্য পায় সিনেমাটায় তার চরিত্রের গুরুত্ব রয়েছে কতটা। এমনিতে বিতর্ক থেকে বরাবরই দূরে থাকেন যীশু। তাই সোশ্যাল মিডিয়া তেও কাজের প্রয়োজন ছাড়া দেখা যায় না অভিনেতাকে।

 

 

View this post on Instagram

 

A post shared by Jisshu U Sengupta (@senguptajisshu)

প্রসঙ্গত উল্লেখ্য, ১৯৯৮ সালে ছোটপর্দায় মহাপ্রভুর হাত ধরেই অভিনয় জগতে অভিষেক হয় যিশু সেনগুপ্তর। ‘মহাপ্রভু’ ধারাবাহিকে চরম জনপ্রিয়তা অর্জন করেন অভিনেতা। স্বভাবতই মহাপ্রভুকে নিয়ে বায়োপিক তৈরি হলে, প্রধান চরিত্রে যিশুর নামই আগে নেন অধিকাংশ পরিচালক।

Related Articles

Back to top button