যমজ সন্তানকে নিয়ে নাজেহাল অবস্থা যীশুর! সামলাতে এলেন শোলাঙ্কি


টলিউড অভিনেতাদের মধ্যে জনপ্রিয় নাম হল যীশু সেনগুপ্ত (Jisshu Sengupta)। বাঙালি মেয়েদের হিরো ক্রাশের তালিকাতেও রয়েছেন যীশু। অভিনেতা নীলাঞ্জনা সেনগুপ্তকে বিয়ে করেছেন। বিয়ের পর দুই মেয়ে হয়েছে যীশুর এক জনের নাম সারা সেনগুপ্ত (Sara) ও অপরজন জারা সেনগুপ্ত (Zara)। এবার যমজ সন্তানের জন্ম দিয়েছেন যীশু। আর যমজ সন্তানদের সামলাতে গিয়ে হিমশিম খাচ্ছেন অভিনেতা। কোলে দুই জন্য সন্তান নিয়ে দিশেহারা অবস্থা যীশুর। এমতাবস্থায় যীশুর যমজ সন্তানদের সামলাতে এগিয়ে এলেন অভিনেত্রী সোলাঙ্কি রায়।

Jisshu Sengupta Solanki Roy

আচ্ছা যীশু সেনগুপ্ত তো ইতিমধ্যেই বিবাহিত, তাহলে হটাৎ তাঁর সন্তানের দায়িত্ব নিতে কেন হাজির সোলাঙ্কি! এমন কান্ড দেখে অনেকেই অবাক হয়ে গিয়েছেন। তবে আসলে কিন্তু ব্যাপারটা সম্পূর্ণ আলাদাই। এটা ঠিক যে সারোগেসির সাহায্যে দুই যমজ সন্তানের বাবা হয়েছেন যীশু। তবে বাস্তবে নয়, রিল লাইফে বাবা হয়েছেন তিনি। অর্থাৎ উইন্ডোজ প্রোডাকশনের একটি নতুন ছবি আসতে চলেছে, সেই ছবিতেই বাবা হয়েছেন যীশু।

নতুন এই ছবিটির নাম হল ‘বাবা বেবি ও…’ আর এই ছবিতে যীশুর সাথেই দেখা যাবে অভিনেত্রী সোলাঙ্কি রায়কে। ছবিতে সিঙ্গেল ফাদার যীশুর চরিত্রের নাম মেঘ আর সোলাঙ্কির নাম হল বৃষ্টি। গতকাল অর্থাৎ মঙ্গলবারই উইন্ডোজ প্রোডাক্শনের সোশ্যাল মিডিয়া পেজের তরফে ছবির একটি দৃশ্যের ভিডিও শেয়ার করা হয়েছে। যেখানে যীশুকে দুই সন্তান কোলে নিয়ে বসে থাকতে দেখা যাচ্ছে। কোলে সন্তানদের নিয়ে কাচুমাচু মুখ করে বসে আছেন যীশু। এদিকে সন্তানেরা ক্রমশ কেঁদেই চলেছে।

এমন সময় হাসিমুখে আসেন সোলাঙ্কি অর্থাৎ মেঘের কাছে আসে বৃষ্টি। এসে সেই বাচ্চাদেড় সামলাতে সাহায্য করে। সোশ্যাল মিডিয়াতে শেয়ার হওয়া এই ভিডিওটি মহুর্তের মধ্যেই ভাইরাল হয়ে পরে। চলুন তাহলে আপনাদের ছবির গল্প সন্মন্ধে হালকা ইঙ্গিত দেওয়া যাক। ছবিতে মেঘ অর্থাৎ যীশু একজন সিঙ্গেল ফাদার, বয়স ৪০ হলেও বিয়ে করবেন না বলেই ঠিক করে সে। এদিকে বাবা হতে চান তাই সারোগেসির সাহায্যে দুই সন্তানের বাবা হন।

অন্যদিকে সোলাঙ্কি  অর্থাৎ বৃষ্টি মেঘের প্রেমে পড়ে গিয়েছে। বৃষ্টি আবার বাচ্চা মোটেই পছন্দ করে না। এদিকে মেঘের বাচ্চা দেখে বৃষ্টি তাকে বিবাহিত মনে করে। এই সমস্ত কনফিউজন আর নানান খুঁটিনাটি ঘটনা নিয়েই তৈরী হয়েছে এক রোমান্টিক কমেডিওয়ালা ছবি। তবে, ছবির আসল গল্প কিন্তু ছবিটি এলেই বোঝা যাবে।


Like it? Share with your friends!

596
40 shares, 596 points