বিনোদনসিনেমা

১৭ বছর পরেও নতুন লাভ স্টোরি! বিবাহবার্ষিকীতে যীশু সেনগুপ্তকে ভালোবাসায় ভরালেন নীলাঞ্জনা

বলিউড হোক কিংবা টলিউড বিচ্ছেদ জ্বরে কাঁপছে গোটা বিনোদন জগৎ। আজকালকার দিনে বেশীরভাগ ক্ষেত্রেই দেখা যায় এক ছাদের নীচে থাকতে থাকতে কয়েকমাসের মধ্যেই হাঁপিয়ে ওঠেন দম্পতিরা। সম্পর্ক শব্দটাই এখন বড্ড ক্ষণস্থায়ী। টিকিয়ে রাখার তাগিদটাই যেন উধাও। সেখানে দাঁড়িয়ে আজকের যুগে বছরের পর বছর ধরে একজন মানুষকেই প্রতিদিন নতুন করে ভালোবাসার মানুষের বড্ড অভাব।

কিন্তু ১৭ বছরের দাম্পত্য জীবনে একে অপরের হাত ধরে দীর্ঘ পথ হাঁটার পর আজও এই ব্যাতিক্রমী ভালোবাসার সম্পর্কেই আস্থা রেখে চলেছেন বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় সেলিব্রেটি দম্পতি যীশু সেনগুপ্ত (Jisshu Sengupta) এবং নীলাঞ্জনা সেনগুপ্ত (Nilanjanaa Sengupta)। আজ থেকে ১৭ বছর আগে সমস্ত রীতিনীতি,আচার-অনুষ্ঠান মেনে একে অপরের সাথে দাম্পত্য জীবনের শুভ সূচনা করেছিলেন অভিনেতা যীশু এবং নীলাঞ্জনা।

Jisshu Sengupta Nilangana Sengupta

আজকের এই বিশেষ দিন সেলিব্রেট করার বিষয়ে অভিনেতা যীশু সেনগুপ্তের প্রযোজক স্ত্রী নীলাঞ্জনা সেনগুপ্ত একপ্রকার হতাশার সুরেই জানালেন ‘যিশু কাজে ব্যস্ত মুম্বইয়ে। আমি কলকাতায়। আলাদা উদযাপন কী করে সম্ভব!’ সেইসাথে তার আরও সংযোজন যিশু ভীষণ অন্তর্মুখী। তাই সোচ্চারে কিছুই বলেন না। বিবাহ-বার্ষিকীর (Marriage Anniversary) সকালেও তাঁদের কথা হয়েছে প্রতি দিনের মতোই। এর বেশি কিছু নয়।

তবে দাম্পত্য জীবনের ১৭ বছর পূর্ণ হল বলে কথা। তাই যীশু সোশ্যাল মিডিয়ায় এ বিষয়ে কোনো বিশেষ বার্তা না দিলেও এই বিশেষ দিনটিকে আরও একটু বেশি স্মরণীয় করে তুলতে নিজেদের বিয়ের সময়কার ক্যামেরাবন্দি সুন্দর মুহুর্তগুলোকে একটি রঙিন ফটো কোলাজে সাজিয়েছেন নীলাঞ্জনা। ছবির ক্যাপশনে স্বামী যীশু সেনগুপ্তকে ১৭ বছর পূর্তির শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

১৭ বছর ধরে এক ছাদের নীচে দাম্পত্য জীবন কাটানোর পর নীলাঞ্জনার দাবি আরও ১৭ বছর এ ভাবেই হয়তো হুশ করে উড়ে যাবে! এই দীর্ঘ দাম্পত্য জীবনের সফলতা প্রসঙ্গে বলতে গিয়ে নীলাঞ্জনার দাবি,’যিশু কোনও দিন ওর মা-বাবাকে আলাদা হতে দেখেনি। আমিও না। আমাদের কাছে বিবাহিত জীবনের সংজ্ঞা এটাই। ভাল-মন্দ যা-ই আসুক, আমরা হাত ছাড়ব না। তাই এক সঙ্গে ১৭ বছর কাটানো সাফল্য নয়, আমাদের কাছে খুবই স্বাভাবিক ঘটনা।’

Related Articles

Back to top button