বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

একই দিনে এল জীবনসাথির দুই বোন ঝিলম, প্রিয়মের নতুন সিরিয়ালের প্রোমো! উচ্ছসিত দর্শক

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। অবসর সময়ে সিরিয়াল দেখতে ভালোবাসেন কমবেশি সকলেই। আর সিরিয়াল দেখা এখন দর্শকদের রোজকারের অভ্যাসে পরিণত হয়েছে। দিনের পর দিন সিরিয়াল দেখতে দেখতে সিরিয়ালে চরিত্ররা কখন যেন দর্শকের একেবারে ঘরের মানুষ হয়ে ওঠে। তাই সিরিয়াল শেষ হয়ে গেলেও সিরিয়ালের চরিত্রদের ভুলতে পারেন না দর্শকরা।

এখন দর্শকদের মনোরঞ্জন করতে ঝাঁকে ঝাঁকে হাজির হচ্ছে নিত্য নতুন সিরিয়াল। বাংলার প্রথম সারির এমনই কয়েকটি বিনোদনমূলক চ্যানেল হল জি বাংলা,ষ্টার জলসা, কালার্স বাংলা,সান বাংলা। একসময় জি বাংলার পর্দায় সম্প্রচারিত এমনই একটি জনপ্রিয় সিরিয়াল ছিল ‘জীবন সাথী’ (Jiban Sathi)। এই সিরিয়ালেই দুই বোন প্রিয়ম  এবং ঝিলমের চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন অভিনেত্রী শ্রাবণী ভূইঁয়া (Shrabani Bhuinya) এবং দিয়া বসু (Diya Basu)।

তবে বেশ কিছুদিন হয়েছে টিভির পর্দায় শেষ হয়েছে এই সিরিয়াল। দিনের পর দিন টি আর পি তলানিতে ঠেকতে শুরু করায় অল্প দিনের মধ্যেই শেষ করে দেওয়া হয় এই সিরিয়াল। আর এই সিরিয়াল শেষ হওয়ার পর বেশ কিছুদিন টিভির পর্দায় দেখা যায়নি ছোটপর্দার প্রিয়ম,ঝিলামদের। অবশেষে ছুটি কাটিয়ে নতুন সিরিয়ালের কাজে হাত দিয়েছেন দুই অভিনেত্রী।

দুজনেই ফিরছেন দুটি নতুন সিরিয়ালের মুখ্য চরিত্রে। তবে দুটি ভিন্ন চ্যানেলে ,ভিন্ন  সিরিয়ালে। প্রসঙ্গত গতকালই স্টার জলসা পর্দায় এসেছে, ঝিলম অভিনেত্রী শ্রাবনীর নতুন সিরিয়াল ‘মাধবীলতা’ (Madhabilata) -র প্রমো।  সিরিয়ালের প্লট অনুযায়ী নায়িকা মাধবীর প্রাণ হল জঙ্গল। জঙ্গলে ঘেরা, গ্রামের সেই লড়াকু মেয়ে স্বপ্ন দেখে ফরেস্ট রেঞ্জ অফিসার হওয়ার। প্রোমোতেই উঠে এসেছে তার লড়াকু মানসিকতার কয়েক ঝলক। প্রমোতেই দেখা গিয়েছে গুন্ডাদের সাথে নায়িকার তুমুল মারধরের দৃশ্য।

অন্যদিকে গতকালই প্রকাশ্যে এসেছে কালার্স বাংলার নতুন সিরিয়াল ‘ক্যানিংয়ের মিনু’ (Canning Er Minu)-র নতুন প্রমো।  এই সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে জীবন সাথী সিরিয়ালের প্রিয়ম  অভিনেত্রী দিয়াকে।  সিরিয়ালে শুরুতেই দেখা যাচ্ছে অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছে মিনু। অন্যায় দেখলে সে চুপ করে সহ্য করতে পারে না সে। এই সিরিয়ালটিতে রাজনৈতিক নানান টুইস্টও থাকবে। তবে  একই দিনে জীবন সাথী সিরিয়ালের  প্রিয়ম  এবং ঝিলামের নতুন সিরিয়ালের প্রমো দেখে দারুন খুশি হয়েছেন দর্শক। তাই টিভির পর্দায় এই দুই অভিনেত্রীকে আবার একসাথে দেখার অপেক্ষায় রয়েছেন সকলে।

Related Articles

Back to top button