ওয়েব সিরিজছবিবিনোদনভাইরাল

সুপার সেক্সী পোজে উঁকি দিচ্ছে বিভাজিকা, বোল্ড ছবিতে নেটপাড়ায় উষ্ণতা ছড়ালেন ঝুমা বৌদি

বাঙালি অভিনেত্রী মোনালিসা (Monalisa)। আর মোনালিসা মানেই পুরুষদের মধ্যে বাড়তে থাকে উত্তেজনার পারদ। মোনালিসা মানেই দেওয়রদের ঘুম ওড়ার জোগাড়, আর সাথে সাথে মোনালিসা মানেই বোল্ড সাহসী ছবি। হইচই ওটিটি প্ল্যাটফর্মের ‘দুপুর ঠাকুরপো’ সিরিজে স্বস্তিকার সাথে ঝুমা বৌদি (Jhuma Boudi) রূপে দেখা গিয়েছিল মোনালিসাকে। যদিও মোনালিসা কিন্তু অভিনেত্রীর আসল নাম নয়, তাঁর আসল নাম হল অন্তরা বিশ্বাস। অভিনয় জগতে পা রাখার জন্যই এই নামের পরিবর্তন  করেছেন অভিনেত্রী।

Jhuma Boudi ঝুমা বৌদি Monalisa মোনালিসা

বর্তমানে অভিনেত্রীকে সেভাবে টিভির পর্দায় বা অভিনয় করতে দেখা যায় না দীর্ঘদিন ধরেই। তবে, সোশ্যাল মিডিয়াতে কিন্তু বেশ সক্রিয় মোনালিসা। সোশ্যাল মিডিয়াতে ৪০ লক্ষেরও বেশি অনুগামী রয়েছে অভিনেত্রীর। আর নিজের  আবেদনময়ী উষ্ণ ছবি দিয়ে সোশ্যাল মিডিয়াতে ভক্তদের একেবারে ক্লিন বোল্ড করতে এক্সপার্ট মোনালিসা। বর্তমানে অভিনেত্রী ৩৮ বছরে পা দিয়েছেন! কিন্তু তাকে দেখে কিন্তু সেটা বোঝা একেবারেই সম্ভব নয়।

Jhuma Boudi ঝুমা বৌদি Monalisa মোনালিসা

সোশ্যাল মিডিয়াতে মোনালিসা বা বলা ভালো বাঙালির ঝুমা বৌদির ছবি যৌবনে ভরপুর। আর মোনালিসার স্বল্প পোশাকে সুপার হট ছবি দেখলে চোখ আটকাতে বাধ্য। মোনালিসার এক একটা ছবি যেন বোমার মত ফাটে পুরুষ হৃদয়ে। কখনো রেড হট রূপে হাজির হন, তো কখনো স্বল্প পোশাকের মাঝে ঝুমা বৌদির ক্লিভেজ মনের যৌবন সাগরে ঝড় তোলে।

Jhuma Boudi ঝুমা বৌদি Monalisa মোনালিসা

সম্প্রতি অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে নিজের কিছু ছবি শেয়ার করেছেন। আর ছবিতে সেক্সী পোজে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। আর টাইট পোশাকের মাঝে উঁকি দিচ্ছে ঝুমাবৌদির বক্ষ বিভাজিকা। যা দেখে উষ্ণতা বেড়েছে পুরুষ মনে। আর ঝুমা বৌদির শেয়ার করা এই ছবিগুলি এখন সুপার ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

Jhuma Boudi ঝুমা বৌদি Monalisa মোনালিসা

 

Related Articles

Back to top button