বিনোদনসিরিয়াল

আর কত বর চাই তোর!’ ভুতের রাজার কাছে বর চেয়ে বিপাকে মা সিরিয়ালের ‘ঝিলিক’ অভিনেত্রী তিথি

সিরিয়াল দেখতে ভালোবাসেন কমবেশি সকলেই।আর দীর্ঘদিন ধরে সিরিয়াল দেখতে দেখতে নিজের অজান্তেই দর্শকরা সেই সিরিয়ালের সাথে একাত্ম হয়ে পড়েন। এমন অনেকেই আছেন যারা সিরিয়ালের চরিত্রদের সাথে সেই চরিত্রের অভিনেতা অভিনেত্রীদেরও এক করে ফেলেন। যার ফলে সিরিয়াল শেষ যাওয়ার দীর্ঘদিন পরেও সেই চরিত্রের ছাপ থেকে যায় দর্শকদের মনে।

স্টার জলসার বহুল জনপ্রিয় এমনই একটি মেগা ধারাবাহিক হল ‘মা’ সিরিয়াল। এই সিরিয়ালের নায়িকা ছিলেন ছোট্ট ঝিলিক। তার মাকে খুঁজে না পাওয়ার কষ্ট সেসময় কাঁদিয়ে দিয়েছিল সারা বাংলার দর্শকদের। সিরিয়ালের এই ছোট্ট ঝিলিকের চরিত্রে অভিনয় করেছিলেন শিশুশিল্পী তিথি বসু (Tithi Basu) । সেসময় দর্শকমহলে দারুন প্রশংসা পেয়েছিল তিথির অসাধারণ অভিনয়।

তিথি বাসু Tithi Basu

 

কিন্তু সময় জলের মতো কেটে যায়। তাই মা সিরিয়ালের সেই ছোট্ট একরত্তি ঝিলিক অর্থাৎ অভিনেত্রী তিথি বসু আজ যুবতী। চেহারার সাথে সাথেই আমুল পরিবর্তন এসেছে তার হাবে-ভাবে, চাল -চলনে। মা সিরিয়ালের পর এখনও পর্যন্ত সেভাবে অভিনয়ে ফেরেননি তিথি। তাঁর ইচ্ছা আগে মন দিয়ে পড়াশোনাটা শেষ করবেন তারপর ফিরবেন অভিনয়ে। তবে এখনও পর্যন্ত অভিনয়ে না ফিরলেও সোশ্যাল মিডিয়ায় তিথির ফলোয়ার্স সংখ্যা নেহাত কম নয়।

তিথি বসু Tithi Basu Maa Serial Jhilik with her lover

নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে নানান ছবি থেকে ভিডিও আপলোড করতেই নিমেষে লাইক, কমেন্টের ঝড় তুলে দেন তিথি। ইন্ডিয়ান হোক ওয়েস্টার্ন সব পোশাকেই দারুন মানায় তাকে। কিন্তু অভিনেত্রীর বোল্ড অবতারের ছবি দেখে অনেকেই প্রশংসা করেন ঠিকই। তবে সেই সাথে ধেয়ে আসে নেটিজেনদের কুরুচিপূর্ণ মন্তব্যও। একথা এতদিনে সকলেই জানেন ক্রিকেটার দেবায়ুধ পাল (Debayudh Pal)-এর সঙ্গে সম্পর্কে রয়েছেন অভিনেত্রী।

 

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

সম্প্রতি তিথি ‘ভূতের রাজা দিল বর’ নামক একটি রেস্টুরেন্টে খেতে গিয়েছিলেন। সেখানে গিয়ে ভূতের রাজার মূর্তির পাশে বসে ছবি তুলেছেন তিথি। ছবিতে দেখা যাচ্ছে তিথির পরনে রয়েছে রিপড ডেনিম, পিচ রঙের স্প্যাগেটি টপ ও হাতে ঘড়ি। ছবির ক্যাপশনে তিথি লিখেছেন, ‘ভূতের রাজা বর দিল না।’ কমেন্ট বক্সে, তিথির এক বান্ধবী লিখেছেন ‘আর কত বর চাস তুই!’ উত্তরে তিথি লিখেছেন, তিনি একটা বরকে নিয়েই পাগল যাচ্ছেন। এরপরেই তার এই কমেন্ট কে ঘিরে ট্রোলিং মেতে ওঠেন নেটিজেনদের একাংশ। সেইসাথে অনেকে কদর্য ইঙ্গিতও করেছেন অভিনেত্রীকে।

Related Articles

Back to top button