বিনোদন

দেখলে হবে খরচা আছে! ‘তারকা মেহেতা’ খ্যাত জ্যাঠালালের স্ত্রী হার মানাবেন যেকোনোও বলি সুন্দরীকেও

ভারতীয় টেলিভিশন বিশ্বের সবচেয়ে বিখ্যাত কমেডি শো ‘তারক মেহতা কা উল্টা চশমা’। গত ১৩ বছর ধরে মানুষকে হাসিয়ে পেটে খিল ধরিয়ে দিয়েছে এই শো। কমই এমন কোনো বাড়ি আছে যেখানে এই কমেডি শো দেখা হয়না। এই কমেডি শোতে, সকল অভিনেতাদের শক্তিশালী অভিনয়, তাদের কথা বলার স্টাইল এবং একে অপরের জন্য প্রেম এবং ঝগড়া মানুষ চুটিয়ে উপভোগ করে। এই শোতে দিলীপ জোশী বা জ্যাঠালালের চরিত্রটি খুবই জনপ্রিয়।

সকলেই জানেন, এই কমেডি শো ‘তারক মেহতা কা উল্টা চশমা’ গত ১৩ বছর ধরে মানুষের হৃদয়ে তার জায়গা বজায় রেখেছে। শক্তিশালী চিত্রনাট্য এবং ভূমিকার ভিত্তিতে, এই শোটি সবসময় টিআরপি তালিকায় এগিয়ে থাকে। একই সাথে শোতে এমন অনেক নতুন চরিত্রের প্রবেশ অনুষ্ঠানটিকে চিরস্মরণীয় করে রেখেছে। আজ আপনাদের জানাব জেঠালালের নতুন কাশ্মীরি স্ত্রী গুলাবোর কথা, যিনি শোতে বেশ জনপ্রিয় হয়েছিলেন। আজ জেনে নিন জ্যাঠালালের কাশ্মীরি স্ত্রী গুলাবোকে।

এই শোতে জ্যাঠালালের স্ত্রী গুলাবোর চরিত্রে অভিনয় করা অভিনেত্রীর নাম সিম্পল কৌল। সিম্পল বাস্তব জীবনে খুব হট এবং বোল্ড। এই শো চলাকালীন জ্যাঠালালের দল ব্যাচেলর পার্টি উদযাপন করতে কাশ্মীরে গিয়েছিল, যেখানে জেঠা লাল একটি চলচ্চিত্রের চলমান শুটিংয়ে অংশ নিয়েছিলেন যেখানে গুলাবো জ্যাঠালালের স্ত্রী হয়েছিলেন।

সিম্পল কৌল টিভি এবং ফিল্ম জগতে বেশ পরিচিতি তৈরি করেছেন। সিম্পল কৌল ২০০২ সালে তার ক্যারিয়ার শুরু করেন। ইয়ে মেরি লাইফ, আইসা দেশ হ্যায় মেরা, মিসচিফ, কুসুমের মতো ছবিতে কাজ করেছেন সিম্পল কৌল। এর পাশাপাশি তিন বহুরিয়া, জিন অর জুজু, সাস বিনা সসুরালের মতো জনপ্রিয় টিভি সিরিয়ালেও কাজ করেছেন সিম্পল।

সিম্পল কৌল সোশ্যাল মিডিয়াতেও খুব সক্রিয়। তার ছবি প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। অভিনয়ের পাশাপাশি সিম্পল কৌল একজন ব্যবসায়ী নারীও। তিনি মুম্বাইয়ে তিনটি রেস্তোরাঁও চালান। ২০১০ সালে রাহুল লুম্বার সঙ্গে গাঁটছড়া বাঁধেন সহজ।

Related Articles

Back to top button