বিনোদন

রেহাই পায়না শিশুরাও! করিনার বুকে মুখ গুঁজে শান্তিতে ঘুমোচ্ছে জেহ, তাতেও ট্রোল শুরু নেটপাড়ায়

চলতি বছরেই দ্বিতীয় বারের জন্য মা হয়েছেন নবাব গিন্নি করিনা কাপুর খান ( Kareena Kapoor khan)। এই বছরটা অভিনেত্রীর কাছে বেশ ঘটনা বহুলই ছিল। জেহ – এর জন্মের পরেই দিন কয়েক আগেই প্রকাশিত হয়েছে করিনার লেখা বই প্রেগন্যান্সি বাইবেল। দুইবার অন্তঃসত্ত্বা হওয়ার অভিজ্ঞতাই তিনি ওই বইতে তুলে ধরেছেন।

ব্যস্ততা কাটিয়ে সম্প্রতি মালদ্বীপে (Maldives) উড়ে গিয়েছেন নবাব পরিবার। সইফ আলি খানের ৫১ বছরের জন্মদিন পালন করতেই মালদ্বীপে পাড়ি দেন করিনারা৷ মুম্বই বিমানবন্দর থেকে ব্যক্তিগত বিমান চেপেই মালদ্বীপে উড়ে যান করিনা, জেহ, তৈমুর এবং সইফ।

মালদ্বীপে যাওয়ার পর একের পর এক ছবি শেয়ার করতে থাকেন সইফ ঘরণী। কখনও তৈমুর (Taimur Ali Khan) এবং জেহ-র (Jeh Ali Khan) সঙ্গে ছবি শেয়ার করছেন করিনা৷ সম্প্রতি এমনই এক ছবি ধরা পড়েছে সোশ্যাল মিডিয়ায়, যেখানে দেখা যাচ্ছে করিনার বুকে মুখ গুঁজে শান্তির ঘুম ঘুমোচ্ছে একরত্তি জেহ। করিনার পরনে রয়েছে কালো রঙের পোশাক ও চোখে সানগ্লাস। জেহ-র পরনে রয়েছে নীল রঙের পোশাক।

kareena Second Baby name jahangir

ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে করিনা লিখেছেন, বেবি জেহ ঘুমাচ্ছে। এই ক্যাপশনকে ঘিরেই শুরু হয়েছে ট্রোলিং। নেটিজেনদের একাংশ বলতে শুরু করেছেন, জেহ ঘুমাচ্ছে তো তাঁরা কি করবেন! জেহ-র সম্পূর্ণ নাম জাহাঙ্গীর আলি খান (Jahangir Ali Khan)। অনেকে করিনাকে জিজ্ঞাসা করছেন, ঔরঙ্গজেব কবে আসছে! এই ভয় থেকেই দীর্ঘদিন জেহকে প্রকাশ্যে আনেননি করিনা। কিন্তু এতদিন পরেও মানুষের মানসিকতা কিন্তু বিন্দুমাত্র বদলায়নি।

Related Articles

Back to top button