বৈবাহিক সম্পর্কে ফাটল! প্রকাশ্যেই নবনীতাকে চড় মারলেন জিতু


টেলিভিশন ধারাবাহিকের জনপ্রিয় মুখ জিতু এবং নবনিতা। টেলিপাড়াতেই তাদের প্রেমের সূত্রপাত। এরপর প্রেম থেকে সরাসরি গাঁটছড়া বাঁধেন এই দম্পতি। তাদের বিয়ের বয়স দুই বছর। এমনিতে এই দম্পতি সারাক্ষণই প্রেমেই মজে থাকেন। কার্যত একে অপরকে চোখে হারান তারা। তাদের আদর সোহাগের মিষ্টি ছবি ভিডিও দুজনের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে মাঝেমধ্যেই পোস্ট করেন তারা। রেসুরেন্ট থেকে পুজো, শপিং মল থেকে ঘুরতে যাওয়া সবেতেই দুজন যেন রাজযোটক।

মাঝেমধ্যেই মজার মজার রিল ভিডিও শেয়ার করে এই মিষ্টি জুটি। কিন্তু আজকে হঠাৎই ঘটল বিপদ। জিতুকে আবার বিয়ে দিতে চাইল নবনীতা। আর সেই ভিডিও আবার নিজেই শেয়ার করেছে জিতু। জিতুর পরনে ছিল নীল চেক জামা, চোখে মোটা ফ্রেমের চশমা। আর নবনীতার পরনে ছিল সালোয়ার কামিজ এবং ডিপ ব্রাউন সোয়েটার। পরিনীতা ছবির ‘বাবাই দা’ আর মেহুলের চরিত্রে অভিনয় করেছিলেন তারা৷

নবনীতা দাস Nabanita Das

কিন্তু এতসবের পরেও তাদের বৈবাহিক জীবনের প্রেম যেন তলানিতে এসে ঠেকেছে। এর আগেও একাধিক বার তাদের ব্রেকাপের খবর নিয়ে গুঞ্জন শোনা গিয়েছিল। সম্প্রতি একটি ইন্সটা রিলে দেখা যাচ্ছে, জিতু ‘পরদেশী পরদেশী’ গানটি একমনে একা একা গাইছেন, আর সেইসময় নবনীতা পাশ থেকে গানের একটি লাইন গেয়ে ওঠেন। আর এতেই মেজাজ হারান জিতু, নবনীতাকে চড় ও পর্যন্ত কষিয়ে দেন অভিনেতা। আর তারপরেই চাদরে মুখ ঢেকে নেন নবনীতা, কিন্তু জিতুর তাতে হেলদোল নেই সে ফের গাইতে থাকে গান।

 

 

View this post on Instagram

 

A post shared by jeetu🇮🇳 (@jeetu_kamal)


Like it? Share with your friends!

590
1 share, 590 points