নবনীতার মত সুন্দরী বউ থাকতেও অন্য রমণীকে প্রেম প্রস্তাব জীতুর, সামনে এল ভিডিও


অভিনয় জগতে কোনো সম্পর্ক গড়ে ওঠা বা নানান  কারণে সম্পর্ক বিচ্ছেদ হওয়া কোনো নতুন ব্যাপ্যার না। আর অভিনয় জগতের অভিনেতা অভিনেত্রীদের মধ্যেকার কোনো সম্পর্কই চাপা থাকে না।  পছন্দের অভিনেতা অভিনেত্রীদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে দর্শকদের মধ্যে কৌতূহলের শেষ নেই।

nabanita das jeetu kamal
সম্প্রতি সেলেবজুটি নবনীতা দাস (Nabanita Das) ও জিতু কমল (Jeetu Kamal) এর বিবাহ বিচ্ছেদের জল্পনা কানে আসছে। সোশ্যাল মিডিয়ায় জিতু কমল এর ইনস্টাগ্রাম এ শেয়ার করা একটি ভিডিও থেকেই এরূপ জল্পলার সৃষ্টি। অপর দিকে জনপ্রিয় নতুন অভিনেত্রী সম্পূর্ণা মণ্ডল তার ইনস্টাগ্রাম একাউন্ট এ জিতু কমল তাকে প্রোপোজ করছেন সেরকম একটি ভিডিও পোস্ট করেছেন। দুটি ভিডিওকে ঘিরেই নেটদুনিয়ায় বেশ জোর শোরগোল উঠেছে।
nabanita das jeetu kamal
সম্প্রতি জিতু কমল আকাশ আট এর একটি নতুন ধারাবাহিক ‘হয়তো তোমারই জন্য’ তে সম্পূর্ণা মণ্ডল এর বিপরীতে কাজ করছেন। সাধারণত জিতু সেটে বেশ মজা করেই কাজ করতে ভালোবাসেন। তাই মজার ছলে একটি ভিডিও করেছেন যেখানে তিনি সম্পূর্ণাকে ‘আই লাভ ইউ ‘ বলেছেন। সেই ভিডিও টিই সম্পূর্ণা তার একাউন্টে শেয়ার করেছেন।
nabanita das jeetu kamal
হ্যাঁ, এটি একটি মজার ভিডিও মাত্র। কোনো পরকীয়ায় মজেননি জিতু। ঠিক এভাবেই জিতু আর নবনীতা আর একটি মজার ভিডিও শেয়ার করেছেন। যে ভিডিওটি শেয়ার হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়ে পড়েছে।

ভিডিওটিতে জিতু কমল একটি গানের লাইন ধরেছিলেন নবনীতা পাশ থেকে গানটির অপর একটি লাইন গেয়ে ওঠায় মজা করে জিতু তার স্ত্রী নবনীতার গালে সবার সামনে চড় মেরে দেন। সেটা ভাইরাল হওয়ার পর থেকেই তাদের সম্পর্কে ভাঙ্গন ধরেছে এমনটা ভাবতে থাকেন নেটাগরিকরা।

Like it? Share with your friends!

638
3 shares, 638 points