জিতু নবনীতার মাঝে তৃতীয় ব্যক্তি! অভিনেতার জীবনে নতুন প্রেমিকা, ভাঙতে বসেছে সম্পর্ক


টলিপাড়ায় ফের ঘনাচ্ছে চিন্তার কালো মেঘ। কদিন ধরে অভিনেত্রীদের মা হওয়ার খবরে বেশ খুশির হাওয়া বইছিল গোটা টলিপাড়ায়। কিন্তু এবার যেন পরপর দুঃসংবাদ। গত সপ্তাহ থেকেই অভিনেত্রী শ্রাবন্তীর তৃতীয় বিবাহ বিচ্ছেদের গুঞ্জনে গোটা নেটদুনিয়ায় শোরগোল পড়ে গিয়েছে। এবার এই আবহেই উঠে এল চাঞ্চল্যকর তথ্য।

টেলিভিশন ধারাবাহিকের জনপ্রিয় মুখ জিতু এবং নবনিতা। টেলিপাড়াতেই তাদের প্রেমের সূত্রপাত। এরপর প্রেম থেকে সরাসরি গাঁটছড়া বাঁধেন এই দম্পতি। তাদের বিয়ের বয়স দুই বছর। এমনিতে এই দম্পতি সারাক্ষণই প্রেমেই মজে থাকেন। কার্যত একে অপরকে চোখে হারান তারা। তাদের আদর সোহাগের মিষ্টি ছবি ভিডিও দুজনের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে মাঝেমধ্যেই পোস্ট করেন তারা। রেসুরেন্ট থেকে পুজো, শপিং মল থেকে ঘুরতে যাওয়া সবেতেই দুজন যেন রাজযোটক।

nabanita das jeetu kamal

কিন্তু এই সুখের সংসারেই হঠাৎ এলো দুর্বিপাক। জিতু নবনীতার মাঝে এলো তৃতীয় ব্যক্তি। কি বিশ্বাস করতে অসুবিধা হচ্ছে তো? আসলে জল্পনা শুরু হয়েছে অভিনেতারই এক পোস্ট থেকে। যেখানে একটি মেয়ের সঙ্গে ছবি শেয়ার করে জিতু অকপটেই লিখেছেন ‘গার্লফ্রেন্ড’।

jeetu kamal

এবার কে এই জিতুর গার্লফ্রেন্ড, চলুন জেনে নিই তার আসল পরিচয়। বর্তমানে জিতু ‘আকাশ ৮’ চ্যানেলে হয়তো তোমারই জন্য’ সিরিয়ালে একজন আইনজীবীর চরিত্রে। এর আগে অভিনেতা ‘রাখি বন্ধন’ ধারাবাহিকে অভিনয় করেছিলেন, যেখানে ছিল ছোট্ট রাখির চরিত্রে অভিনয় করেছিলেন ক্রিটিকা চক্রবর্তী। সেই পুচকের সঙ্গে ছবি শেয়ার করেই তাকে নিজের প্রেমিকা হিসেবে পরিচয় দিয়েছেন অভিনেতা।