ওয়েব সিরিজগসিপবিনোদন

আইআইটির চাকরি ছেড়ে অভিনয়ের শখপূরণ! আজ নেটদুনিয়ার জনপ্রিয় মুখ জীতু ভাইয়া

ইন্টারনেট আর ডিজিটাল যুগে মানুষের বিনোদনের অনেক উপায় হাজির হয়েছে। একসময় সিনেমা মানেই বিশাল একটা উত্তেজনা কাজ করত। এরপর বাড়িতে বাড়িতে টিভি হয়ে যাওয়ায় কারণে বিনোদন মানুষের হাতের মুঠোয় চলে এসেছে। প্রতিবছর বিনোদন জগতে হিরো হবার আশা নিয়ে হাজির হয় অনেকেই তাদের মধ্যে খুব কম জনই নাম করতে পারে। আর এমনই একজন অভিনেতা হলেন জিতেন্দ্র কুমার (Jitendra Kumar)।

জিতেন্দ্র নামটা আসলে ইতিমধ্যেই বেশ পরিচিত হয়ে গিয়েছে সকলের কাছে। না কোনো বলিউডের হিরো নন তিনি। অনলাইন মাধ্যমের ওয়েব সিরিজের দৌলতেই দর্শকদের কাছে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছেন জিতেন্দ্র। রাজস্থানের আলোয়ারের ছেলে জিতেন্দ্র। দেখে অতিসাধারণ মনে হলেও অভিনয়ে আসার আগে আইআইটি পাশ করেছেন ওডিনেট। এরপর অভিনয়ে নিজের ভাগ্য পরীক্ষা করতে মুম্বাই চলে আসেন।

Jeetu Bhaiya Jitendra Kumar

বেশিরভাগ লোকে যেখানে আইআইটি করে চাকরির জন্য প্রস্তুতি শুরু করে। সেখানে বেশ কিছুটা রিস্ক নিয়েই অভিনেতা হতে চেয়েছিলেন তিনি। আর আজ তিনি একজন সফল অভিনেতা। চাকরি না করে অভিনয়ের মাধ্যমেই কোটি কোটি টাকা উপার্জন করতে সক্ষম তিনি। পঞ্চায়েত থেকে শুরু করে কোটা ফ্যাক্টরি একাধিক ওয়েব সিরিজে দেখা গিয়েছে তাকে। আর ওয়েব সিরিজের জেরেই জিতু ভাইয়া নাম ফেমাস হয়ে গিয়েছেন অভিনেতা।

Jeetu Bhaiya Jitendra Kumar

অবশ্য বাস্তবেও তাকে বাড়ির লোক থেকে শুরু জেরে  বন্ধুরাও তাজে জিতু নামেই ডাকে। তবে প্রথমেই সাফল্য আসেনি অভিনেতার জীবনে। প্রথমে বেঙ্গালুরু একটু কন্সট্রাকশন কোম্পানিতে কাজে যোগ দেন অভিনেতা। এরপর প্রায় একবছর কাজ করেও মন বসেনি কাজে। শেষে সিদ্ধান্ত নেন অভিনয়ের দিকে যাবেন। ২০১২ সালে টিভিএফ নামের সংস্থায় যোগ দেন। কিছু দিনের মধ্যেই অভিনয়ের জেরে জনপ্রিয়তা বাড়তে থাকে।

Jeetu Bhaiya Jitendra Kumar

প্রথম ছবি ‘মুন্না জসবাতি’ বেশ হিট হয়, এরপর থেকে একে একে অনলাইন জগতের ভাইরাল মুখে পরিণত হয়ে ওঠেন জিতু ভাইয়া। বর্তমানে অভিনয়ের জেরেই ব্যাপক জনপ্রিয়তা থেকে শুরু করে কোটি টাকার মালিক জিতেন্দ্র কুমার। দামি গাড়ির শখ রাখেন জিতু। তার কাছে মার্সিডিজ থেকে শুরু করে নানা ধরণের দামি গাড়ি রয়েছে।

Related Articles

Back to top button