বিনোদনসিনেমা

দশেরার দিনেই ‘রাবণ’ অবতারে ধরা দিলেন বাংলার ‘অসুর’! প্রকাশ্যে জিৎ-এর নতুন লুক

বাংলার সুপারস্টার জিৎ(Jeet)। পুজোতেই মুক্তি পেয়েছে জিৎ অভিনীত সিনেমা ‘বাজি’ (Baazi)। পুজোর বাজারেও রমরমিয়ে চলছে এই সিনেমা। এই সিনেমায় জিৎ এর সাথে জুটি বেঁধে অভিনয় করেছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। তেলুগু সিনেমা ‘নান্নাকু প্রেমাথু’র বাংলা রিমেক এই ছবি। তবে শুরুতেই বাজির ট্রেলার মুক্তি পেতেই শুরু হয়েছিল ব্যাপক ট্রোল। নেটিজেনদের দাবি ছিল দক্ষিণী সিনেমার হুবহু নকল এই সিনেমা।

এবার দশেরা অর্থাৎ রাবণ বধের দিনেই ‘রাবণ’ (Ravan) অবতারে ধরা দিলেন বাংলার ‘অসুর’। গতকাল একইসাথে ছিল বিজয়া দশমী এবং দশেরা। আর এই বিশেষ দিনেই ইনস্টাগ্রামে নিজের আসন্ন সিনেমা রাবণের নতুন লুক সামনে এনেছেন অভিনেতা। এই সিনেমার হাত ধরেই প্রথমবার নিজেকে আদ্যোপান্ত খলনায়কের চরিত্রে নিজেকে তুলে ধরার চ্যালেঞ্জ নিতে চলেছেন জিৎ।

এদিন সিনেমার প্রথম পোস্টার লুক প্রকাশ্যে আনলেন অভিনেতা। দশমীতে, রাবণ বধের দিনেই এ বার বাংলায় রাবণের প্রথম ঝলক প্রকাশ্যে আনলেন অভিনেতা। ইনস্টাগ্রামে প্রকাশ্যে এসেছে জিৎ- এর অপ্রত্যাশিত সেই লুকের ছবি। আর সেই ফার্স্ট লুকেই (First Look) বাজিমাত করেছেন জিৎ।

ইনস্টাগ্রামে ছবির পোস্টারে দেখা যাচ্ছে জিৎ- এর গাল ভর্তি দাঁড়ি, মাথায় লম্বা চুল, ঠোঁটের কোণে ঝুলছে ক্রুর হাসি, আর চোখেমুখে স্পষ্ট হিংস্রতার ছাপ। জিৎ-এর এই খলনায়কের চরিত্রকে আরও বেশি ফুটিয়ে তুলেছে তাঁর ডান চোখের ওপরের কাটা দাগ। আর লালচে চোখের মণি। সবমিলিয়ে দশেরার দিন জিৎ এই উপহারে দারুন খুশী হয়েছেন অনুগামীরা।

 

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

তবে জিৎ নতুন লুক দেখে শুধু নতুন আমজনতাই নন হতবাক হয়েছেন টলিপাড়ায় জিৎ-এর একাধিক সহ অভিনেতা অভিনেত্রীরাও। জিৎ-এর এই নতুন লুক কার্যত শোরগোল ফেলে দিয়েছে টলিপাড়াতেও। কমেন্ট বক্সে জিৎ-এর প্রশংসায় পঞ্চমুখ শুভশ্রী গঙ্গোপাধ্যায়, এনা সাহা,রুক্মিণী মৈত্র থেকে শুরু করে আরও অনেকে।

Related Articles

Back to top button