বিনোদনভাইরালভিডিওসিনেমা

টলিউডের সুপারস্টার হয়েও নেই অহংকার! বৃদ্ধার পা ছুঁয়ে আশীর্বাদ নিলেন জিৎ, নিমেষে ভাইরাল ভিডিও

বাংলা ইন্ডাস্ট্রি তথা টলিউডের (Tollywood) সুপারস্টারদের (Superstar) কথা উঠলে সবার প্রথমেই যার নাম আসে তিনি হলেন জিৎ (Jeet)। বাংলার অসংখ্য তরুণীদের ক্রাশ তিনি। ৮ থেকে ৮০ সকলেই অন্ধভক্ত জিতের। রূপালী পর্দায় হোক কিম্বা চোখের সামনে প্রিয় তারকার উপস্থিতিতে নিমেষের মধ্যে পাল্টে যায় গোটা পরিবেশ। দীর্ঘ অভিনয় জীবনে জিৎতাঁর অনুরাগীদের জন্য উপহার দিয়েছেন একাধিক সুপারহিট সব সিনেমা।

রোমান্টিক হোক কিংবা অ্যাকশনধর্মী অথবা ছকভাঙা ভিন্ন স্বাদের গল্প। সবেতেই নিজের অভিনয় গুনে সাফল্যের স্বাদ পেয়েছেন এই অভিনেতা। আজও সিনেমা হলে তার সিনেমার মুক্তি পেলে দর্শকদের মধ্যে উন্মাদনা থাকে চোখে পড়ার মতো। টলিউডের বস তিনি, তাই জিৎ যেখানেই যান সেখানেই দর্শকদের মন জয় করে নিতে পারেন নিমেশের মধ্যে।

Jeet actor

শুধুমাত্র অভিনেতা হিসাবে নয় মানুষ হিসাবেও জিৎকে ভীষণ ভালোবাসেন বাচ্চা থেকে বুড়ো সকলেই। সেদিক দিয়ে দেখতে গেলে গোটা বাংলায় দারুন ফ্যানবেস রয়েছে অভিনেতার।সময়ের সাথে সাথে দিনে দিনে বেড়ে চলেছেন অভিনেতার ফ্যান ফলোয়িংও।  সম্প্রতি দিন চারেক আগে তমলুকে একটি প্রোগ্রাম করতে গিয়েছিলেন জিৎ।


সেই প্রোগ্রামের টুকরো ঝলক নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছিলেন অভিনেতা। সেই ভিডিওতে দেখা গিয়েছে প্রিয় নায়ক কে একবার চোখের সামনে থেকে দেখার জন্য ভীড় জমিয়েছিলেন হাজার হাজার মানুষ। ভিডিওতে দেখা যাচ্ছে যেদিকে দুচোখ যায় সেদিকেই শুধু মানুষের কালো মাথার ভীড়। সেদিনের প্রোগ্রামেরই একটি ছোট্ট ভিডিও ক্লিপিং  আলাদা করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন জিৎ।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

সেই ভিডিওতে দেখা যাচ্ছে দর্শক আসনে উপস্থিত অভিনেতার অসংখ্য অনুরাগীদের মধ্যে মঞ্চে উঠে এসেছেন জিতের এক বৃদ্ধা (Old Lady) অনুরাগী। মাথা ভর্তি সাদা চুল, কোঁচকানো চামড়া, যা দেখে মনে বৃদ্ধার বয়স সম্ভবত ৮০ পেরিয়েছে। কিন্তু এই বয়সেও মুখে সারাক্ষন অমলিন হাসি তাঁর। স্বপ্নের নায়ককে চোখের সামনে দেখে ঠোঁটের কোনায় চকচ করছিল চওড়া হাসি।

ভিডিওতেদেখা যাচ্ছে কখনো বয়স্ক ওই অনুরাগীকে জড়িয়ে ধরছেন জিৎ।  আবার কখনো তার পায়ে হাত দিয়ে প্রণাম করছেন। আদরে,ভালোবাসায়  দুহাত ভরে আশীর্বাদ করছেন বৃদ্ধাও। এছাড়া এদিন বয়স্ক মানুষটার হাতে ভালোবাসার চিহ্ন স্বরূপ একটা টেডি বিয়ারও তুলে দিতে দেখা গিয়েছে অভিনেতাকে। এত বড় সুপারস্টার হয়েও সাধারণ মানুষের মধ্যে জিতের এইভাবে মিশে যাওয়া দেখে সোশ্যাল মিডিয়ায় কমেন্ট সেশনে ভালোবাসায় মুড়িয়ে দিয়েছেন অনুরাগীরা। কেউ লিখেছেন ‘এই জন্যই তোমাকে এত ভাল লাগে’। তো কেউ লিখেছেন ‘আট থেকে আশি সকলেই তোমাকে ভালোবাসে।

Related Articles

Back to top button