ছবিবিনোদনভাইরালসিনেমা

মেয়ে ও স্ত্রীকে নিয়ে স্বর্ণমন্দিরে টলিউডের জিৎ, ছবি শেয়ার হতেই ভাইরাল নেটপাড়ায়

টলিউড (Tollywood) ইডাস্ট্রির কমার্সিয়াল ছবির কথা উঠলেই প্রথমেই নাম আসে জিৎ (Jeet) এর । সারাবছর খুব বেশি সিনেমা করেন না অভিনেতা। কিন্তু যেটাই করেন সেটাই হিট। টলিউডে জিতের অভিষেক ‘সাথী’ সিনেমার হাত ধরে। উঠতি এই নায়কের প্রথম দিকের এই ছবি বক্স অফিসে হয়েছিল চূড়ান্ত হিট।

জিত Jeet

টলিউডের সুপার হিট এই নায়কের জনপ্রিয়তাও কিন্তু বেশ। ১১ লক্ষেরও বেশি ফলোয়ার রয়েছে অভিনেতার ইন্সটাগ্রামে। সেখানে মাঝে মধ্যেই নিজের ও কাজের বিভিন্ন ছবি শেয়ার করেন। যা কি না শেয়ার হওয়া মাত্রই ভাইরাল হয়ে যায়।

টলিউডের হিরো জিৎ কিন্তু কোনো হিরোইনকে নয় বরং লাখনৌর এক স্কুল টিচার মোহনার সাথে বিয়ে করেছেন। ২০১১ সালে মোহনার সাথে বিয়ে হয় জিৎ এর। আর দেখতে দেখতে ১০ তা বছর কেটে গিয়েছে বিবাহিত জীবনের। প্রতিবারই নিজেদের বিবাহ বার্ষিকী বেশ ভালোকরেই সেলেব্রেটি করেন। এবছরেও সেটার অন্যথা হয়নি। স্ত্রীকে নিয়ে ক্যান্ডেল লাইট ডিনার সেরেছেন জিৎ আর এই স্পেশাল মুহূর্তের কিছু শেয়ার করে নিয়েছেন অনুগামীদের সঙ্গে।

Jeet Mohona Nabanya

সম্প্রতি জিৎ তাঁর সোশ্যাল মিডিয়াতে একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে  স্ত্রী মোহনা ও মেয়ে নবন‍্যা (Nabanya) সহ দেখতে পাওয়া যাচ্ছে জিৎকে। সপরিবারে পাঞ্জাবের স্বর্ণমন্দিরে হাজির হয়েছিলেন জিৎ। ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘ওয়াহেগুরু’। আপনাদের জানিয়ে রাখি, অভিনেতা কিন্তু প্রতি বছরই স্বর্ণমন্দিরে যান। জিৎ এর শেয়ার করা এই ছবি নিমেষে ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ৪০ হাজারেরও বেশি অনুগামী ছবিতে লাইক করেছেন।

Jeet in Gurudwara জিৎ

Related Articles

Back to top button