বিনোদনভাইরালভিডিও

ডান্স বাংলা ডান্সের মঞ্চে ডাবল ধামাল! একত্রে মঞ্চ কাপালেন জিৎ শুভাশ্রী

সন্ধ্যা নামলেই টিভির পর্দায় শুরু হয় বিনোদনের পর্ব। সারাদিনের কাজের শেষে বাড়ির মহিলা থেকে শুরু করে পুরুষেরা নিজেদের বিনোদনের খিদে মেটাতে হাজির হয়ে যান ছোট পর্দার সামনে। বিনোদন বলতে যে শুধুমাত্র সিরিয়াল তা কিন্তু একেবারেই নয়। সিরিয়ালের পাশাপাশি রয়েছে নানান রিয়্যালিটি শো। যেখানে নাচ গানের মধ্যে দিয়ে মেতে ওঠে সন্ধ্যে। তাছাড়াও দর্শকেরাও বেশ উপভোগ করেন এই শোগুলি।

বাংলার এমনই একটি জনপ্রিয় ডান্স রিয়্যালিটি শো হল ডান্স বাংলা ডান্স (Dance Bangla Dacne)। বর্তমানে চলেছে ডান্স বাংলা ডান্স সিজেন ১১। সারা বাংলার নানান প্রান্ত থেকে প্রতিযোগীরা এখানে এসে হাজির হন আর প্রতিবছর অসাধারণ ট্যালেন্টের অধিকারী সমস্ত প্রতিযোগীরা নিজেদের ভাগ্য পরীক্ষা করতে হাজির হয়েছে এই মঞ্চে। এখানে জিতে নিজেদের ভবিষ্যৎ উজ্জ্বল করে তুলতে পারবে প্রতিযোগীরা।

ডান্স বাংলা ডান্স Dance Bangla Dance Season 11 Zee Bangla

রিয়্যালিটি শোতে যে শুধুমাত্র প্রতিযোগীদের সুন্দর ডান্স পারফর্মেন্স দেখতে পাওয়া যাবে তা কিন্তু একেবারেই নয়। ডান্স বাংলা ডান্সে বিচারকের আসনে রয়েছেন বলিউডের গোবিন্দা (govinda),টলিউডের জিৎ (jeet), শুভশ্রী (subhashree) ও সোহমকে () দেখা যাচ্ছে বিচারকের আসনে সাথে রয়েছে দেবলীনা কুমার, ওম সাহানির মত শিল্পীরা নাচের গুরু হিসাবে। মঞ্চে প্রতিযোগিতার পাশাপাশি বিচারকদেরও নানান গানে নাচতে দেখতে পাওয়া যায়।

সম্প্রতি মঞ্চে একত্রে নেচেছেন জিৎ শুভশ্রী। সেই ভিডিও জিৎ নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। ভিডিওতে ত্রিশূল হাতে নিয়ে বাম ভোলে গানে শুভশ্রীর সাথে নাচতে দেখা যাচ্ছে জিৎকে। ভিইডিওটি শেয়ার হবার পরেই ব্যাপকভাবে ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। অল্পসময়ের মধ্যেই হাজারো মানুষের কাছে পৌঁছে গিয়েছে ভিডিওটি।

Related Articles

Back to top button