বিনোদনভিডিও

২০২০ কেমন কাটল টলিউড অভিনেতা জিতের! শেয়ার করলেন বছর ভরের কাহিনী

টলিউড (tollywood) ইডাস্ট্রির কমার্সিয়াল ছবির কথা উঠলেই প্রথমেই নাম আসে জিতের ((jeet)। সারাবছর হয়তো খুব বেশি সিনেমা করেন না অভিনেতা। কিন্তু যেটা করেন সেটা হিট হবেই হবে। ‘সাথী’ সিনেমার হাত ধরে ২০০২ সালে টলিউডে পা রেখেছিলেন জিত। আর কেরিয়ারের প্রথম ছবিই বক্স অফিসে চূড়ান্ত সাফল্য পেয়েছিল। এরপর আর ফিরে তাকাতে হয়নি অভিনেতাকে।

জিত Jeet

নিজের অভিনয়ের জাদুতে আর স্টাইলিশ লুকস দিয়ে টলিউডে নিজের জায়গা পোক্ত করে নিয়েছেন অভিনেতা। আর্ট ফিল্মের থেকে কমার্সিয়াল ছবিতেই বেশি দেখা যায় তাকে। চলতি বছরের শুরুতেই অভিনেতাকে সম্পূর্ণ নতুন লুকে দেখা গিয়েছিল পাভেলের ছবি ‘অসূর’এ। ছবিতে জিতের বিপরীতে ছিলেন নুসরাত। বক্স অফিসে হিট না হলেও ছবির গল্প এবং লম্বাচুল দাড়ির ‘কিগান’ বেশ প্রশংসা কুড়িয়েছিল নেটপাড়ায়।

জিত Jeet

করোনা মহামারীর ফলে দীর্ঘদিন থমকে গিয়েছিল টলিউড। এরপর ননিউ নর্মালে ধীরে ধীরে সব স্বাভাবিক হলেও দেখা মেলেনি জিতের। তবে পর্দায় দেখা না পাওয়া গেলেও অভিনয় এবং প্রযোজনা মিলিয়ে জিতের হাতে রয়েছে দুটো প্রোজেক্ট। একটি হল মিমি চক্রবর্তীর সাথে ‘বাজি’ ছবিতে খুব শীঘ্রই দেখা যেতে পারে টলিউডের ড্যাশিং হিরো জিতকে। অন্যদিকে, জিতের প্রযোজনায় শিগগিরই আসতে চলেছে আবীর এবং রুক্মিণী অভিনীত ছবি ‘সুইৎজারল্যান্ড’।

জিত Jeet

তবে, এইসব তো গেল কাজের কথা, অভিনেতা কিন্তু সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। মাঝে মধ্যেই নিজের ছবি ও ভিডিও শেয়ার করে অনুগামীদের মাতিয়ে রেখেছেন। কিছুদিন আগে মেয়ের জন্মদিনে মেয়ের সাথে ছবি শেয়ার করেছিলেন অভিনেতা। গত ২৫শে ডিসেম্বর বড়োদিনেও ‘মেরি  ক্রিসমাস’ জানিয়েছেন জিত। যা শেয়ার হবার পর ভাইরাল হয়ে পড়েছিল।

জিত Jeet

সম্প্রতি জিত সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে  বছরের শেষে ২০২০তে অভিনেতার লুকসগুলি কেমন ছিল তা একসাথে দেখানো হয়েছে। ২০২০ সালে অভিনেতা যে সমস্ত ছবি করেছেন, মূলত সেই ছবির লুকস গুলিই  দেখানো হয়েছে ছবিতে।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

Related Articles

Back to top button