বিনোদনসিনেমা

ও বন্ধু তুমি শুনতে কি পাও! ১৯ বছর পূর্ণ হল ‘সাথী’র, আবেগে ভাসলেন জিৎ-প্রিয়াঙ্কা

এযাবতকাল টলিউড (Tollywood) -এর সুপারস্টার অভিনেতা দের নাম উঠলে প্রথমেই আসে জিৎ (Jeet) এর নাম। বাংলা ইন্ডাস্ট্রিতে দীর্ঘ দুই দশক কাটিয়ে ফেলেছেন অভিনেতা। ‘জিৎ’ এর জিৎ হয়ে ওঠার প্রথম সাক্ষী ছিল জনপ্রিয় ছবি ‘সাথী’। সেদিনের ফর্সা টুকটুকে রোগা ছেলেটা অভিনয়ের জোরেই দিল জিতেছিল সবার, আজ সে টলিউডের হার্টথ্রব।

জিতের কেরিয়ারের মাইলফলক এই সাথী ছবিটি মুক্তি পেয়েছিল আজ থেকে ১৯ বছর আগে ২০০২ সালে। এই ছবিই জিৎ এর জীবনের টার্নিং পয়েন্ট হয়ে উঠেছিল। তাই আজ এত সফল হয়ে যাওয়ার পরেও ‘সাথী’র ‘জন্মদিনে’ আবেগতাড়িত হয়ে পড়লেন জিৎ। পাশাপাশি এই ছবির নায়িকা প্রিয়াঙ্কা ত্রিবেদী (Priyanka Trivedi) ও বাংলা ইন্ডাস্ট্রিতে এই ছবির মাধ্যমে সাড়া ফেলে দিয়েছিলেন।

‘সাথী’ ছবির ১৯ বছর পূর্তিতে ইনস্টাগ্রামে ছবির দুটি পোস্টার শেয়ার করে জিৎ (Jeet) লিখেছেন, ”প্রতিটা বছর পার করার সঙ্গে সংযোগ আরও গভীর হয়। সাথীর ১৯ বছর। অসংখ্য ধন্যবাদ। ”

অন্যদিকে, ‘সাথী’র পোস্টার শেয়ার করে প্রিয়াঙ্কা লিখেছেন, ”আমার অত্যন্ত প্রিয়গুলির মধ্যে একটি। আমার সমস্ত প্রিয় মানুষজনকে এই রত্নের জন্য ধন্যবাদ। আজও অনেক ভালোবাসা পাচ্ছি।” প্রসঙ্গত, হঠাৎ বৃষ্টি’ নামক চলচ্চিত্রের মাধ্যমে সিনেমা জগতে আগমন ঘটেছিল তাঁর। এরপর একে একে ‘যুদ্ধ’, ‘হ্যালো মেমসাহেব’, ‘সঙ্গী’, ‘সাথী’ সহ আরও অনেক চলচ্চিত্রে অভিনয় করেছেন।

Related Articles

Back to top button