কোনো দামী গাড়ি নয়! টোটো চেপেই বউ মেয়েকে নিয়ে রাস্তায় ঘুরতে বেরোলেন জিৎ


টলিজগতের (Tollywood) কমার্সিয়াল ছবির (Commercial films) কথা উঠলে এখনও নাম আসে দেব (Dev) ও জিৎয়ের (Jeet)। বর্তমানে সেভাবে শ্যুটিং ফ্লোরে খুব একটা দেখা যায় না তাঁকে। তবে সামাজিক মাধ্যমে বেশ নিয়মিত তিনি। টলিউডে জিৎয়ের আগমন ‘সাথী’ সিনেমার মাধ্যমে। তারপর আর পিছন ফিরে তাকাতে হয়নি অভিনেতাকে। যদিও কর্মজীবন আর ব্যক্তিগত জীবনকে এক করে ফেলেননি জিৎ। আর তাই জীবনসঙ্গিনী হিসেবে জিৎ বেছে নেন মোহনাকে (Mohona), যিনি বিনোদনের জগৎ থেকে শত যোজন দূরে!

Jeet in Gurudwara জিৎ

২০১১ সালে লখনৌয়ের মোহনার সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন জিৎ। সূত্রের খবর অনুসারে, মোহনা ছিল জিৎয়ের স্কুলের একজন শিক্ষিকা। দেখতে দেখতে গোটা একদশক মোহনার সাথে কাটিয়ে ফেললেন জিৎ। আর ১০ বছরের বিবাহবার্ষিকী উপলক্ষ্যে পাঞ্জাব ভ্রমণে বেড়িয়েছেন মোহনা-জিৎ, সঙ্গে রয়েছে তাঁদের আদরের কন্যাসন্তানও।

২৪ শে ফেব্রুয়ারী ১০ বছরের বিবাহবার্ষিকী উপলক্ষ্যে গোলাপের পাপড়ি দিয়ে ঘর সাজিয়েছিলেন অভিনেতা। মেয়ে আর বউকে সঙ্গে নিয়ে ছবি তুলে সোশ্যাল মাধ্যমে (Social Media) পোস্টও করেছিলেন অভিনেতা। পাশাপাশি সকল নেটিজেনদের উদ্দেশ্যে ধন্যবাদ জ্ঞাপনও করেন জিৎ।

 

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

সম্প্রতি ইনস্টাগ্রাম রিলে (Instagram Reel) একটি ভিডিও পোস্ট করেছেন জিৎ। পাঞ্জাবের রাস্তায় টোটো চড়ে মেয়ে আর বউকে নিয়ে বেড়াতে বেড়িয়েছেন ‘প্যান্থার’ (Panther)। অভিনেতার পরনে ছিল সাদা কুর্তা-পাজামা, মোহনার পরনে ছিল লাল সালোয়ার-কামিজ। রাস্তার পাশাপাশি ভিডিওর অধিকাংশতেই জিৎয়ের ফোকাস (Focus) ছিল স্ত্রীয়ের উপর। স্বাভাবিকভাবেই মোহনার প্রতি জিৎয়ের অনুরাগ যে কতটা, তা স্পষ্ট এই রিল ভিডিওতেই। ইতিমধ্যেই সোশ্যাল মাধ্যমে ভাইরাল (viral) হয়েছে ভিডিওটি!