বিনোদন

তোর ইশারায় আমি মরে যেতেও রাজী! দূরত্ব ঘুঁচছে, ফের রোমান্সে মাতলেন সুপারহিট জুটি জিৎ-কোয়েল

নাটেরগুরু ছবি দিয়ে ২০০৩ সালে প্রথম টলিউডে পা রেখেছিলেন অভিনেতা রঞ্জিত মল্লিকের (Ranjit mallick) মেয়ে কোয়েল মল্লিক (Koel mallick)। সেই ছবিতেই তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন জিৎ (Jeet)। টলিউড পেয়েছিল নতুন জুটি। সেই ছবি বক্স অফিসে দুর্দান্ত হিট না হলেও এই জুটির ম্যাজিক কিন্তু টলিউডে টিকে গিয়েছিল প্রায় এক দশক। তখন ধীরে ধীরে বদলাচ্ছে বাংলা ছবির উপস্থাপনা, প্রেক্ষাপট, গল্পও।

এরপর এই জুটি একেরপর এক হিট ছবি উপহার দিতে থাকে। বন্ধন, মানিক, শুভদৃষ্টি, হিরো, সাত পাকে বাঁধা-র মতো ছবি সেই সময় ঝড় তুলেছিল বক্স অফিসে। এরপর বেশ কিছু বছর আর দুজনের একসাথে দেখা মেলেনি পর্দায়। রটেছে অসংখ্য গুজব-ও। রাজ চক্রবর্তীর ‘শেষ থেকে শুরু’ ছবিতে শেষবার একসঙ্গে দেখা গিয়েছে এই ব্লকবাস্টার জুটিকে। তবে তাদের একসাথে পর্দায় দেখার জন্য দর্শকরা কিন্তু আগের মতোই মুখিয়ে থাকতেন।

jeet koel

এবার অনেকদিন পর সেই স্বপ্ন সত্যি হল ‘ডান্স বাংলা ডান্সের’ (Dance Bangla Dance) মঞ্চে। টুকটুকে লাল পোশাকে রূপকথার রাজকন্যের মতো দেখাচ্ছে কোয়েলকে, জিৎ এর পরনে বেগুনি ব্লেজার। ‘তোর এক কথায় আমি রাখব হাজার বাজী, তোর ইশারায় আমি মরে যেতেও রাজী’ তাদের জনপ্রিয় হিট গানেই এতবছর পর রোমান্সে মাতলেন জিৎ কোয়েল।

জিৎ, কোয়েল মল্লিক, Jeet, koel Mullick, tollywood

তাদের একসাথে দেখে ফের উচ্ছ্বসিত দর্শক কূল। উচ্ছ্বাসে ফেটে পড়ে গোটা মঞ্চই। গোবিন্দা, শুভশ্রী থেকে শুরু করে অন্যান্য বিচারকেরা কারোরই যেন চোখ সরছিল না এই এভারগ্রীণ জুটির উপর থেকে। একটা সময় টলিপাড়ায় এমনও গুঞ্জন ছিল যে গোপনে প্রেম করছেন জিকো জুটি। এমনকি জিৎ-স্বস্তিকার চর্চিত প্রেম সম্পর্ক ভাঙার কারণ হিসাবেও উঠে এসেছিল কোয়েলের নাম। কিন্তু সেসব গুজব উড়িয়ে কোয়েল এখন এক বাচ্চার মা, এবং জিতের সুখী দাম্পত্য আর মেয়ে নবন্যার কথা আমরা সকলেই জানি।

Related Articles

Back to top button