বাংলার সুপারস্টার জিৎকে দেখতে হাজির বিশাল জনসমুদ্র, প্রিয় অভিনেতাকে কাছে পেয়ে উত্তেজিত দর্শক


টলিউড (Tollywood) ইডাস্ট্রির কমার্সিয়াল ছবির কথা উঠলেই প্রথমেই নাম আসে জিৎ (Jeet) এর । সারাবছর খুব বেশি সিনেমা করেন না অভিনেতা। কিন্তু যেটাই করেন সেটাই হিট। টলিউডে জিতের অভিষেক ‘সাথী’ সিনেমার হাত ধরে। উঠতি এই নায়কের প্রথম দিকের এই ছবি বক্স অফিসে হয়েছিল চূড়ান্ত হিট।

জিত Jeet

নিজের অভিনয়ের জাদুতে আর ব্যক্তিত্বে টলিউডে নিজের জায়গা পোক্ত করে নিয়েছেন অভিনেতা। আর্ট ফিল্মের থেকে কমার্সিয়াল ছবিতেই বেশি দেখা যায় তাকে। গত বছর পূজার সময় অভিনেতাকে সম্পূর্ণ নতুন লুকে দেখা গিয়েছিল পাভেলের ছবি ‘অসূর’এ। ছবিতে জিতের বিপরীতে ছিলেন নুসরাত। বক্স অফিসে হিট না হলেও ছবির গল্প এবং লম্বাচুল দাড়ির ‘কিগান’ বেশ প্রশংসা কুড়িয়েছিল নেটপাড়ায়।

জনপ্রিয়তার দিক থেকেও কম যান না জিৎ। ১১ লক্ষেরও বেশি ফলোয়ার রয়েছে অভিনেতার ইন্সটাগ্রামে। সেখানে মাঝে মধ্যেই নিজের ও কাজের বিভিন্ন ছবি শেয়ার করেন। যা কি না শেয়ার হওয়া মাত্রই ভাইরাল হয়ে যায়। কিছুদিন আগে স্ত্রী মোহনা ও মেয়ে নবন‍্যা (Nabanya) সহ দেখতে পাওয়া যাচ্ছে জিৎকে। সপরিবারে পাঞ্জাবের স্বর্ণমন্দিরে হাজির হয়েছিলেন জিৎ। সেই ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার হবার পর বেশ ভাইরাল হয়ে পড়েছিল।

Jeet in Gurudwara জিৎ

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেতা। ভিডিওতে মাইক হাতে রাস্তার ধরে কোনো এক স্থানে শো করতে দেখা যাচ্ছে  তাঁকে। অভিনেতাকে দেখতে যেন জনসমুদ্র এসে পড়েছে। মাইক হাতে নিয়ে ‘কেমন আছেন’ বলতেই চরম উত্তেজনায় ফেটে পড়ল উপস্থিত লক্ষাধিক মানুষ।

যেমনটা জানা যাচ্ছে ভিডিওটি মুর্শিদাবাদের, স্কেহানে একটি শপিং মলের উদ্বোধনে গিয়েছিলেন বাংলার সুপারস্টার অভিনেতা জিৎ। তাই তাকে দেখতে  রীতিমত জনসমুদ্রে পরিণত হয়েছিল শপিং মলের সামনের এলাকা। হবে নাই বা কেন! সুপারস্টার জিৎ আসছে বলে কথা। উদ্বোধনী অনুষ্ঠানের একটি ছোট্ট মুহূর্তের ভিডিওই অভিনেতা নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। ভিডিওটি শেয়ার হবার পর থেকে ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়াতে। ইতিমধ্যেই লক্ষাধিক  ভিউ হয়ে গিয়েছে  ভিডিওটিতে।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)