বিনোদনসিনেমা

সুপারস্টার হলেও নেই কোনো অহংকার! গরীব ভক্তর বাড়িতে বসেই জমিয়ে খাচ্ছেন জিৎ

টলিউড (Tollywood) ইডাস্ট্রির কমার্সিয়াল ছবির কথা উঠলেই প্রথমেই নাম আসে জিৎ (Jeet) এর । সারাবছর খুব বেশি সিনেমা করেন না অভিনেতা। কিন্তু যেটাই করেন সেটাই হিট। টলিউডে জিতের অভিষেক ‘সাথী’ সিনেমার হাত ধরে। উঠতি এই নায়কের প্রথম দিকের এই ছবি বক্স অফিসে হয়েছিল চূড়ান্ত হিট।

নিজের অভিনয়ের জাদুতে আর ব্যক্তিত্বে টলিউডে নিজের জায়গা পোক্ত করে নিয়েছেন অভিনেতা। আর্ট ফিল্মের থেকে কমার্সিয়াল ছবিতেই বেশি দেখা যায় তাকে। গত বছর পূজার সময় অভিনেতাকে সম্পূর্ণ নতুন লুকে দেখা গিয়েছিল পাভেলের ছবি ‘অসূর’এ। ছবিতে জিতের বিপরীতে ছিলেন নুসরাত। বক্স অফিসে হিট না হলেও ছবির গল্প এবং লম্বাচুল দাড়ির ‘কিগান’ বেশ প্রশংসা কুড়িয়েছিল নেটপাড়ায়।

জিত Jeet

 

জনপ্রিয়তার দিক থেকেও কম যান না জিৎ। তার সোশ্যাল মিডিয়া পেজ এবং ইন্সটাগ্রামে প্রায় লক্ষ লক্ষ ফলোয়ার। তবে এত জনপ্রিয়তার পরেও মানুষ হিসেবে বিন্দুমাত্র অহংকার নেই তার। সম্প্রতি এমনই এক ছবি প্রকাশ্যে এসেছে অভিনেতার ফ্যানপেজ থেকে, যা দেখে অভিনেতার প্রতি তার অনুরাগীদের শ্রদ্ধা আরও কয়েকগুন বেড়ে গিয়েছে।

ছবিতে দেখতে পাওয়া যাচ্ছে অত্যান্ত সাধারণ ঘরে বসে খাবার খাচ্ছেন অভিনেতা। ক্যাপশনে লেখা রয়েছে, এত বড় সুপারস্টার তবু তার মধ্যে কোন অহংকার নেই। ছবিটি দেখে কেউ লিখেছেন, অহংকার তাদের মধ্যেই থাকে যাদের কোন কিছু নেই। আবার কেউ কেউ জিৎ কে নিজের বাড়িতে নিমন্ত্রণ করার কথা জানিয়েছেন।

জিৎ Jeet with Wife

ব্যক্তিগত জীবনেও ঠিক এতটাই সাদামাটা জিৎ তার প্রমাণ আমরা বহুবার পেয়েছি। সময় পেলেই স্ত্রী মোহনা এবং নবন্যাকে নিয়ে মাঝেমধ্যেই ঘুরতে বেড়িয়ে পড়েন অভিনেতা। তাকে গাড়ি ছেড়ে স্ত্রী সন্তান নিয়ে টোটো করেও ঘুরতে দেখা গিয়েছে।

Related Articles

Back to top button