বিনোদন

আদর করে বাবার মাথা টিপে দিচ্ছে জিতের মেয়ে নবন্যা! তুমুল ভাইরাল মিষ্টি ভিডিও

এখনো টলিউড ইডাস্ট্রির কমার্সিয়াল ছবির কথা উঠলেই প্রথমেই নাম আসে জিতের। সারাবছর খুব বেশি সিনেমা করেন না অভিনেতা। কিন্তু যেটাই করেন সেটাই হিট। কিন্তু অভিনয়ের পাশাপাশি জমিয়ে সংসারও করেন অভিনেতা। স্ত্রী মোহনা এবং মেয়ে নবন্যাকে নিয়ে সাজানো সুখী পরিবার তার।

এত বড় অভিনেতা হওয়া সত্ত্বেও পরিবারের প্রতি তার দায়িত্বের খামতি নেই। স্ত্রী মোহনাকে নিয়ে তিনি যে সুখী দাম্পত্য জীবন অতিবাহিত করছেন তা বলাই বাহুল্য। প্রায়শই স্ত্রীয়ের সঙ্গে আবেগঘন আদুরে ছবি পোস্ট করেন জিৎ। বাবা হিসেবেও বেশ দায়িত্বশীল অভিনেতা। আদরের মেয়ে নবন্যা যেন তার চোখের মণি।

সম্প্রতি একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যেখানে দেখা যাচ্ছে, জিতের মাথায় ম্যাসাজ করে দিচ্ছে তার ৮ বছর বয়সি একরত্তি কন্যা। চোখ বুজে মেয়ের হাতের আরাম উপভোগ করছে বাবাও।

অভিনেতার এই ভিডিওটি দেখে অত্যন্ত আপ্লুত হয়ে পড়েছেন নেটিজেনরা। টলিউড জগতে জিত এমন একজন অভিনেতা, যিনি অভিনয় জগতে চূড়ান্ত সফলতা অর্জন করার পরেও ফিল্ম ইন্ডাস্ট্রির বাইরে কাউকে বিয়ে করেছেন। অন্যান্য তারকা দম্পতিদের মত জিত কখনোই যুগের সঙ্গে তাল মিলিয়ে চলতে গিয়ে বিবাহবিচ্ছেদের পথে হাঁটেননি।

Related Articles

Back to top button