বিনোদন

মেয়েকে চোখে হারান জিৎ! ৯ বছরের জন্মদিনে নবন্যাকে আদর ভালোবাসা আশীর্বাদে ভরে দিলেন জিৎ

টলিউডের প্রথম সারির তারকাদের মধ্যেই পড়েন জিৎ (jeet)। তাই বাংলার সিনেমাপ্রেমীদের কাছে অন্যতম সুপারস্টার হলেন জিৎ। অভিনয়ের বাইরে বাস্তব জীবনেও আদ্যোপান্ত জেন্টলম্যান এই অভিনেতা। এখনো টলিউড ইডাস্ট্রির কমার্সিয়াল ছবির কথা উঠলেই প্রথমেই নাম আসে জিতের। সারাবছর খুব বেশি সিনেমা করেন না অভিনেতা। কিন্তু যেটাই করেন সেটাই হিট। কিন্তু অভিনয়ের পাশাপাশি জমিয়ে সংসারও করেন অভিনেতা। স্ত্রী মোহনা এবং মেয়ে নবন্যাকে নিয়ে সাজানো সুখী পরিবার তার।

এত বড় অভিনেতা হওয়া সত্ত্বেও পরিবারের প্রতি তার দায়িত্বের খামতি নেই। স্ত্রী মোহনাকে নিয়ে তিনি যে সুখী দাম্পত্য জীবন অতিবাহিত করছেন তা বলাই বাহুল্য। প্রায়শই স্ত্রীয়ের সঙ্গে আবেগঘন আদুরে ছবি পোস্ট করেন জিৎ। বাবা হিসেবেও বেশ দায়িত্বশীল অভিনেতা। আদরের মেয়ে নবন্যা যেন তার চোখের মণি।

এদিন অভিনেতার ভীষণ আদরের একটি মাত্র নবন্যা পা দিল ৯ বছরে। আর সেই উপলক্ষে মেয়ের জন্মদিন সেলিব্রেশনের একটি মিষ্টি ভিডিও এদিন অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেতা জিৎ। ভিডিওতে দেখা যাচ্ছে খুদে বন্ধু বান্ধবের সাথে দু’খানি কেক কাটলেন জিত কন্যা। মেয়ের জন্মদিনে মুখের কাছে মোম জ্বেলে দিলেন অভিনেতা জিৎ।

মোম নিভিয়ে মায়ের হাত ধরে টকটকে লাল রেড ভেলবেট কেকে ছুঁড়ি চালালেন খুদে। আর তারপরেই ছোট্ট ছোট্ট মিষ্টি দু’খানা হাত দিয়ে বাবার গালে কেক মাখিয়ে দিতেও দেখা যায় নবন্যাকে। আর সাথে সাথে মেয়েকেও আদরে ভরিয়ে দেন জিৎ। এই মিষ্টি ভিডিও শেয়ার করে ক্যাপশনে জিৎ লিখলেন, ‘নবন্যার ৯ বছরের জন্মদিনের বিশেষ কিছু মুহুর্ত ‘।

 

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

স্ত্রী মোহনার সঙ্গে জমিয়ে মেয়ের জন্মদিন উদযাপন করলেন অভিনেতা। রেড ভেলবেট কেক, বিভিন্ন রোশনাই বেলুনে মেয়ের জন্য ঘর সাজিয়েছেন তারকা দম্পতি। ২০১১ সালে জিৎ বিয়ে করেন মোহনাকে। লখনউবাসী এই সুন্দরী ছিল জিতের স্কুলের একজন শিক্ষিকা। ১০ টা বছর তার সাথেই কাটিয়ে দিলেন জিৎ।

 

Related Articles

Back to top button