বিনোদনভাইরালভিডিও

গোবিন্দার সাথে লুঙ্গি ডান্সে মাতলেন টলিউডের জিৎ, কান্ড দেখে হেসেই খুন শুভশ্রী!

টলিউডে সুপারস্টার জিৎ (Jit) ও শুভশ্রীর (Subhasree) জুটি দর্শকের প্রিয় জুটির মধ্যে অন্যতম। এই জুটিকে অনুরাগীরা বারে বারে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। জিৎ ও শুভশ্রী জুটি অনেকগুলি হিট ছবি দর্শককে উপহার দিয়েছেন। তাদের মধ্যে ‘বস’, ‘বস-২’, ‘অভিমান’, ‘গেম’ ইত্যাদি। জিৎ-শুভশ্রী জুটিকে আবার পর্দায় দেখতে চান ব্যাকুল দর্শকগণ। তাদের একত্রে অভিনীত ছবি দর্শকের প্রত্যাশা বাড়িয়ে তোলে।

বর্তমান পরিস্থিতির শিকার হয়ে সিনেমা হলগুলি প্রায় বন্ধের মুখে। এক বছরের উপরে সিনেমা হল গুলি দর্শক শুন্য। গত বছরে শুরু হওয়া করোনা ভাইরাস এর তান্ডব অব্যাহত এই চলতি বছরেও। তাই বিগত দিনগুলিতে একাধিক নতুন ছবি “ও.টি.টি.” প্লাটফর্ম এ রিলিজ করা হয়েছে। কিন্তু এর সংখ্যা হাতে গোনা। সিনেমার শুটিং এখন বন্ধ বললেই চলে। অনেক নতুন ছবির শুটিং এই পরিস্থিতির জন্য বন্ধ হয়ে পরে আছে।

Jeet Govinda lungi dance Dance Bangla Dance

তবে সম্প্রতি এই জুটিকে জী বাংলার একটি রিয়ালিটি শো ‘ডান্স বাংলা ডান্স (Dance Bangla Dance)’ এ বিচারকের আসনে দেখা যাচ্ছে। তাদের সাথে বলিউড এর বিখ্যাত অভিনেতা গোবিন্দাকেও বিচারক আসনে জিৎ ও শুভশ্রীর পাশাপাশি দেখা যাচ্ছে। লোকডাউন এর পর অভিনেত্রী প্রথম কাজ করছেন এই রিয়ালিটি শো এর মধ্যে দিয়ে। তাদের সকলকে বেশ মজা করতে দেখা গেছে ডান্স ফ্লোর এ। শো এর এখন অডিশন রাউন্ড চলছে দেখা যাচ্ছে, তারই মাঝে বিচারকদের প্রতিযোগীদের উৎসাহিত করতে তাদের সাথে স্টেজে ডান্স করতেও দেখা গেছে।

এমনিই একটি ভিডিও প্রকাশ পেয়েছে সম্প্রতি। চলতি সপ্তাহের রিয়ালিটি শো এর এপিসোডে একটি গ্রুপ কে উৎসাহ প্রদান করতে জিৎ ও শুভশ্রী একত্রে তাদের একটি হিট ছবি বস এর ঝিঙ্কু নাকুর গানে নাচ করেন এবং পরে গোবিন্দ জি ও জিৎ কোনো রকমে ধুতি জড়িয়ে লুঙ্গি ডান্স করতে দেখা যায়। অভিনেতা জিৎ এর নাচের ভাব ভঙ্গি দেখে অভিনেত্রী শুভশ্রী নাচের মাঝখানেই হেসে ওঠেন।

প্রথমে অভিনেত্রী জিৎ এর সাথে পা মেলাচ্ছিলেন কিন্তু শেষ পর্যন্ত নিজের হাসি তিনি ধরে রাখতে পারেননি। আর নাচ চলাকালীনই তিনি হেসে ফেলেন। তবে তাদের এই খুনসুটি দর্শক বেশ পছন্দ করছেন। প্রিয় জুটিকে পর্দায় দেখতে পেয়ে খুব খুশি তারা।

Related Articles

Back to top button