বিনোদনভাইরালভিডিও

মনামীর ছোঁড়া চ্যালেঞ্জ লুফে নিলেন জিৎ! ‘টাপাটিনি’ নেচে অভিনেত্রীকে মাত দিলেন সুপারস্টার

সদ্য মুক্তি প্রাপ্ত ‘বেলা শুরু’ ছবির গান টাপা টিনি এই মুহুর্তে সারা বাংলা জুড়ে বিশাল জনপ্রিয়। গ্রাম বাংলার এই গানের তালে কোমর দুলিয়েছেন তাবড় তাবড় সব সেলেবরা। আসলে গানের তাল, ছন্দটাও এমন যে না নেচে পারা যায়না।২০১৫ সালের ১লা মে মুক্তি পেয়েছিল জনপ্রিয় সিনেমা ‘বেলাশেষে’ (Belasheshe)। উইন্ডোজ প্রোডাকশনের এই বিখ্যাত সিনেমায় সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee), স্বাতীলেখা সেনগুপ্ত (Swatilekha Sengupta), ঋতুপর্ণা সেনগুপ্ত, অপরাজিতা আঢ্যর মত বড় মাপের সব অভিনেতা অভিনেত্রীদেরা কাজ করেছিলেন। এছাড়াও এই ছবিতে অভিনয় করেছিলেন খরাজ মুখোপাধ্যায়, ইন্দ্রানী দত্ত, সোহিনী সেনগুপ্ত ও মনামী ঘোষের মত অভিনেতা অভিনেত্রীরা।

বেলাশেষে’ এমন একটা সিনেমা, বছরের পর বছর কেটে গেলেও যার রেশ কাটে না। তাই তো ফের একবার দর্শকদের মন জয় করতে বড় পর্দায় এবার আসতে চলেছে ‘বেলাশুরু’ (Belasuru)। মাঝখানে পেরিয়ে গিয়েছে সাতটা বছর। সেই পুরনো সিনেমার রেশ বজায় রেখে চলতি মাসেই মুক্তি পেতে চলেছে শিবপ্রসাদ ও নন্দিতা রায় পরিচালিত এই সিনেমা।

ইতিমধ্যেই ছবির প্রতিটা গান থেকে শুরু করে ট্রেলার সবই মন কেড়েছে অনুরাগীদের। মানতে কষ্ট হলেও একথা সত্যি যে এই সিনেমার মুখ্য চরিত্রে রয়েছেন যে দুই প্রধান শিল্পী, আজ আর তাঁরাই আমাদের মধ্যে নেই। তাই এই সিনেমার হাত ধরেই পর্দায় শেষবারের মত স্বাতীলেখা-সৌমিত্র জুটিকে দেখতে পাবে বাঙালি।তাই মুক্তির আগেই কার্যত হিট ছবি।

ইতিমধ্যেই, ছবির প্রচারে বিভিন্ন জায়গায় যাচ্ছেন ছবির কলাকুশলীরা। এবার এই ছবির প্রচারে সদলবলে পরিচালক জুটি নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখোপাধ্যায় উপস্থিত হবেন জনপ্রিয় রিয়েলিটি শো “ইস্মার্ট জোড়ি” র মঞ্চে। যার সঞ্চালনার দায়িত্বে রয়েছেন টলিউডের সুপারস্টার জিৎ।

সেখানেই জিৎ -কে ‘টাপাটিনি’র চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন মনামী ঘোষ। আর নায়কও সে চ্যালেঞ্জ নিলেন লুফে। একপাশে সেক্সবোম্ব মনামী আর আরেক পাশে টাপাটিনির গায়িকা ইমনের সাথেই জমিয়ে সিগনেচার স্টেপে কোমর দোলালেন জিৎ। আর এই ভিডিও ভাইরাল হতেও বেশি সময় লাগেনি৷

Related Articles

Back to top button